fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন দিনহাটা শহরের গৃহবধূ , স্বাগত জানালেন প্রতিবেশীরা 

জেলা প্রতিনিধি, দিনহাটা: করোনাকে হারিয়ে বাড়ি ফিরলেন দিনহাটা শহরের স্টেশন পাড়া এলাকার এক গৃহবধূ। টানা ১২ দিন চিকিৎসার পর  শুক্রবার সন্ধ্যা নাগাদ শহরের ১৩ নম্বর ওয়ার্ডের স্টেশন পাড়া এলাকার ওই গৃহবধূ বাড়ি ফিরতেই স্থানীয় এলাকার বাসিন্দারা ব্যান্ড পার্টি বাজিয়ে Rally করে কেউবা ফুলের মালা, ফুল ছিটিয়ে করোনা জয়ীকে স্বাগত জানান। একটানা ১২ দিন তিনি চিকিৎসাধীন ছিলেন  কোচবিহারের কোভিড হাসপাতালে। এলাকার গৃহবধূকে স্বাগত জানাতে বাসিন্দারা ও সামাজিক দূরত্ব বজায় রেখে সেখানে ভিড় জমান।

জানা গেছে  ওই গৃহবধূ হঠাৎ করে অসুস্থ হওয়ার কারণে তাকে হাসপাতালে ভর্তি করেন তার স্বামী। লালারস পরীক্ষার পর তার করোনা পজেটিভ আসতেই কোচবিহারে নিয়ে যাওয়া হয়।

এলাকার বাসিন্দারা জানিয়েছেন তাদের এলাকার গৃহবধূ করোনা সংক্রমিত হয়ে  কোচবিহার কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সুস্থ হয়ে বাড়ি ফেরার পরে এদিন তাকে পুষ্পস্তবক দিয়ে স্বাগত জানানো হয়।
করোনা জয়ী ওই গৃহবধূ জানান, প্রথম যেদিন এই রোগ ধরা পড়ে সেদিন আতঙ্কিত হয়ে পড়েছিলাম। প্রতিবেশীদের পাশাপাশি আত্মীয়-পরিজন সকলেই নানাভাবে সাহস  জুগিয়েছে। এছাড়াও চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের চেষ্টায় তিনি আবার সুস্থ হয়ে ফিরে আসতে পেরেছেন। কোচবিহার কোভিড হাসপাতালের চিকিৎসক থেকে শুরু করে স্বাস্থ্যকর্মী সকলেরই সহযোগিতা পেয়েছি।

উল্লেখ্য দিনহাটা পুরসভার প্রশাসক উদয়ন গুহ ইতিপূর্বে কোন আক্রান্ত হলে তাকে শিলিগুড়িতে একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখানে একটানা প্রায় দুই সপ্তাহ চিকিৎসার পর গত সোমবার তিনি সুস্থ হয়ে ফেরেন। দলের কর্মীসমর্থকরা তাকে ফুল ছিটিয়ে স্বাগত জানান। এর আগেও দিনহাটা শহরের গোসানি রোডে ৭১ বছরের এক মহিলা সুস্থ হয়ে বাড়ি ফিরতেই স্থানীয় এলাকার বাসিন্দারা ও থাকে স্বাগত জানান।

Related Articles

Back to top button
Close