fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

করোনার জেরে অনির্দিষ্টকালের জন্য ফের বন্ধ হয়ে গেল বেলুড় মঠের দরজা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণের জের। অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল বেলুড় মঠ। হাওড়া জেলা জুড়ে বেড়েই চলেছে করোনা সংক্রমণ। পরিস্থিতি সঠিক না দেখে ফের বন্ধ করে দেওয়া হল বেলুড় মঠ।  বেলুড় মঠে দর্শনার্থীদের প্রবেশ নিষিদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন মঠ কর্তৃপক্ষ। শনিবার রামকৃষ্ণ মঠ ও মিশনের সাধারণ সম্পাদক স্বামী সুবীরানন্দ বিষয়টি জানিয়েছেন। লকডাউনের জেরে গত ২৫ মার্চ থেকে বন্ধ ছিল বেলুড় মঠ। ৮২ দিন বন্ধ থাকার পর গত ১৫ জুন জনসাধারণের জন্য খুলে দেওয়া হয়েছিল বেলুড় মঠের দরজা। কিন্তু মঠ পার্শ্ববর্তী এলাকায় বেড়েই চলছে সংক্রমণ। সেইকারণে পুনরায় মঠ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বেলুড় মঠ কর্তৃপক্ষ।

[আরও পড়ুন- দেশে একদিনে করোনা আক্রান্ত ৫৭ হাজারের বেশি]

এর আগেও তারাপীঠের দরজা বন্ধ করে দেওয়া হয়েছিল করোনা সংক্রমণের জেরে। লকডাউনে দীর্ঘদিন বন্ধ থাকার পর খুলে যায় তারাপীঠের দরজা। কিন্তু বীরভূম জেলা জুড়ে সংক্রমণের জেরে ফের বন্ধ হয়ে যায় তারাপীঠের মন্দিরের দরজা।

প্রসঙ্গত, দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৫৭ হাজারেরও বেশি। মৃত্যু হয়েছে ৭৬৪ জনের। মোট আক্রান্তের সংখ্যা ১৭ লক্ষ ছুঁইছুঁই। স্বাস্থ্যমন্ত্রকের নয়া পরিসংখ্যানে এমনটাই জানা গিয়েছে।

Related Articles

Back to top button
Close