fbpx
কলকাতাহেডলাইন

কোভিডে মৃত ও আক্রান্ত পুলিশ বাহিনীর পাশে দাঁড়ালো জেআইএস

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনা আবহে জেআইএস গ্রুপ মানবিক উদ্যোগ নিল। রাজ্য ও কলকাতা পুলিশের যাঁরা কোভিডের থাবায় প্রাণ হারিয়েছেন বা আক্রান্ত হয়েছেন তাঁদের পাশে দাঁড়ালো জেআইএস ।

করোনা অতিমারির মধ্যে নিঃশব্দে লড়াই চালিয়ে যাওয়া কলকাতা এবং রাজ্য পুলিশের ফ্রন্টলাইন কোভিড যোদ্ধাদের জন্য এককালীন অনুদান ঘোষণা করা হল।অনুদান দেওয়া হবে সেই সব কোভিড যোদ্ধাদের যাঁরা দিন-রাত এক করে নিজেদের জীবনের পরোয়া না করে লিপ্ত ছিলেন সমাজ সেবায়। কোভিডের আক্রমণে প্রয়াত ৩৬ টি পুলিশ পরিবারের পরিজন ও কোভিডে আক্রান্ত ৬ পুলিশ কর্মীর পাশে দাঁড়াচ্ছে জেআইএস।পশ্চিমবঙ্গ স্বরাষ্ট্র দফতরের তরফে এঁদের তালিকা পাঠানো হয়। এই ৩৬ জনের মধ্যে কলকাতা পুলিশের ১২ জন অফিসার এবং রাজ্য পুলিশের ২৪ জন অফিসারের নাম আছে।

জেআইএস গ্ৰুপের তরফে জানানো হয়েছে ৫১,০০০ টাকার অনুদান দেওয়া হবে ছয় পুলিশ অফিসার আর সঙ্গে আরও ৩৬টি পুলিশ পরিবারকে যাঁদের সদস্য এই কোভিড লড়াইয়ে প্রাণ হারিয়েছেন। ছয় অফিসারদের মধ্যে আছেন এসআই প্রীতম কুমার বিশ্বাস, এসআই নিরুপম দত্ত, ওসি দৌলতাবাদ ও এলএসআই ময়ূরী ঘোষ, বিধাননগর কমিশনেরেটের অনুরাধা মন্ডল, ট্রাফিক ইন্সপেক্টর সুকান্ত সরকার ও গৌতম সরকার।

আরও পড়ুন: কার্ড রিচার্জ থেকে টাইম টেবিল মিলবে মেট্রোর এক অ্যাপেই

“আমরা জেআইএস গ্রুপের তরফ থেকে সবসময় চেষ্টা করেছি সমাজের সেই সব অঘোষিত নায়কদের সম্মানিত করতে যারা আমাদের দিনরাত রক্ষা করে গিয়েছেন নিজেদের জীবনের পরোয়া না করে। এই বীর কোভিড যোদ্ধাদের সম্মানিত করতে পেরে আমরা গর্বিত,” জানিয়েছেন জেআইএস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, তারণজিৎ সিং।

Related Articles

Back to top button
Close