fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

৫০ জন যৌন কর্মীদের ত্রাণ দিয়ে সাহায্য লায়ন্স ক্লাবের  

মিলন পণ্ডা, (পূর্ব মেদিনীপুর):  করোনা ভাইরাসের প্রকোপে বহু মানুষ তাঁদের কাজ হারিয়ে বেকার। নিজের কিংবা সংসারের বাকী সদস্যদের দু বেলার সামান্য আহারের সংস্থান করতে নাজেহাল অবস্থা। এই অবস্থায় সবচেয়ে বেশী সমস্যায় পড়েছেন যৌন কর্মীরা। ঘটনাটা নজরে আসতেই এবার এই অসহায় মানুষ গুলোর পাশে নিজেদের সাধ্য মতো সাহায্য করল কাঁথির লায়ন্স ক্লাব।

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির সরস্বতীতলায় ক্লাবের সামনে মঙ্গলবার সকালে এই কর্মসূচীর সূচনা করেন কাঁথি লায়ন্স ক্লাবের সহ সভাপতি সুস্মিত মিশ্র । অন্যান্যদের মধ্যে ছিলেন ক্লাবের ত্রাণ বিলি কমিটির চেয়ারম্যান চম্পক ভট্টাচার্য,ক্লাব সম্পাদক তপন সাহু, লায়ন্স ডিস্ট্রিক ৩২২সি১ এর প্রাক্তন জোন চেয়ারম্যান তথা  আয়োজক ক্লাবের প্রাক্তন সভাপতি ডা: গৌতম জানা, ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য প্রাক্তন সভাপতি বারিদবরন মন্ডল, কমলেশ মাইতি, ইন্দ্রনীল সামন্ত প্রমুখ।

          আরও পড়ুন: সরকারি চাকরি পাবেন শুধু রাজ্যের তরুণরাই: শিবরাজ সিং চৌহান

কাঁথি লায়ন্স ক্লাবের মার্কেটিং ও কমিউনিকেশন চেয়ারপার্সন শান্তনু গিরি জানিয়েছেন, এদিন সকালে কাঁথি যৌন পল্লীর প্রায় ৫০ জন যৌন কর্মীর হাতে চাল,ডাল,চিড়া,আলু,পেঁয়াজ,নুন ও মাস্ক তুলে দেওয়া হয়েছে। মারণ ভাইরাস করোনা ও আমফান ঝড়ের জেরে এই মানুষ গুলোকে চরম সমস্যার সম্মুখীন হতে হয়েছে। তাই ক্লাব নিজেদের সাধ্য মতো এনাদের পাশে দাঁড়াল।

কাঁথি লায়ন্স ক্লাবের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন শহরের শুভ বুদ্ধি সম্পন্ন মানুষেরা। তাঁরা কাঁথি লায়ন্স ক্লাবের মতো অন্যান্য সমাজসেবী প্রতিষ্ঠানগুলিকেও এই ভাবে এমন দুর্দিনে পল্লীর বাসিন্দা অসহায় মহিলা ও তাদের পরিবারের সদস্যদের পাশে দাঁড়ানোর জন্যে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। কাঁথি লায়ন্স ক্লাবের এই উদ্যোগে খুশী যৌন পল্লীর সদস্য পরিবারগুলির সদস্যরাও।

Related Articles

Back to top button
Close