fbpx
কলকাতাহেডলাইন

মা উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা বৃদ্ধের

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: রাতের শহরে সেতু থেকে লাফ দিয়ে আত্মহত্যা করলেন এক বৃদ্ধ। মৃতের নাম অশোক ঘোষ। তিনি চেতলার বাসিন্দা ছিলেন।

এই ঘটনায় প্রশ্নে মুখে মা উড়ালপুলের নিরাপত্তা। বুধবার রাত ৮.৫০ নাগাদ এই ঘটনা ঘটে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান পুলিশ। বাইপাস লাগোয়া একটি পাঁচতারা হোটেলের সামনে ছুটে আসেন কর্তব্যরত ট্রাফিক পুলিশ। দেখেন রক্তাক্ত অবস্থায় এক ব্যাক্তির দেহ পড়ে রয়েছে।

আহত বৃদ্ধকে উদ্ধার করে ট্রাফিক পুলিশ স্থানীয় থানা প্রগতি ময়দানে খবর দেন। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে ট্রাফিক পুলিশ ও প্রগতি ময়দান থানার পুলিশ খবর পৌঁছে জানতে পারে পার্ক সার্কাসের দিক থেকে আহত ব্যাক্তি মা উড়ালপুল দিয়ে চিংড়িহাটার দিকে যাচ্ছিলেন। তার মধ্যেই মা উড়ালপুলের ধারে এক নামী পাঁচতারা হোটেলের কাছে তাঁর স্কুটি থামিয়ে দেন তিনি। এর পরেই মা উড়ালপুল থেকে ঝাঁপ দেন তিনি। ঘটনাস্থল থেকে অশোক ঘোষ নামে ওই আহত ব্যাক্তিকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় পার্ক সার্কাসের ন্যাশনাল মেডিকেল ও কলেজে পাঠায় পুলিশ। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। অশোকবাবু পেশায় ইলেকট্রিকের কাজ করতেন। কী কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নিলেন তা জানার চেষ্টা করছে প্রগতি ময়দান থানা। বাড়িতেও খবর দেওয়া হয়।

Related Articles

Back to top button
Close