fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পুলিশ সুপারের হাতে ১০০টি পিপিই কিট তুলে দিল মার্চেন্ট চেম্বার অফ কমার্স

মালদা: গাজোল ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে এবং মালদা মার্চেন্ট চেম্বার অফ কমার্সের সহযোগিতায় পুলিশ সুপারের হাতে ১০০টি পিপিই কিট তুলে দেওয়া হলো। করোনা মোকাবিলায় জেলার বিভিন্ন থানার পুলিশ অফিসার , কর্মীরা বিভিন্ন ক্ষেত্রে কাজ করে চলেছেন। তাদের সুরক্ষার কথা মাথায় রেখেই এই পিপিই কিটগুলি দেওয়ার উদ্যোগ নিয়েছে মালদা গাজোল ব্যবসায়ী সমিতি। তাদের পক্ষ থেকে সহযোগিতা করেছেন মালদা মার্চেন্ট চেম্বার অফ কমার্সের সদস্যরা।

 

 

মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়ার হাতে করোণা প্রতিরোধমূলক ওই পোশাকগুলি তুলে দেন ব্যবসায়ী সংগঠনের কর্তারা। উপস্থিত ছিলেন মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের সম্পাদক জয়ন্ত কুন্ডু, গাজোল ব্যবসায়ী সমিতির সম্পাদক বিধান রায় সহ অন্যান্যরা।

 

 

মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের সম্পাদক জয়ন্ত কুন্ডু বলেন, বিভিন্ন ক্ষেত্রে ডাক্তার-নার্সদের পাশাপাশি পুলিশ অফিসার, কর্মীরাও করোনা মোকাবিলায় একযোগে কাজ করে চলেছেন। তাদের সুরক্ষার বিষয়টি লক্ষ্য রেখেই গাজোল ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে ১০০ টি পিপিই কিট দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। এদিন ওই পোশাক সামগ্রী পুলিশ সুপারের হাতে তুলে দেওয়া হয়েছে। আগামী দিনে করোণা মোকাবিলায় এই ধরনের পোশাক এবং স্যানিটাইজার পুলিশ কর্তাদের দেওয়ার উদ্যোগ নেওয়া হবে।

 

 

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন , জেলা ব্যবসায়ীদের পক্ষ থেকে পিপিই কিট দেওয়া হয়েছে । এই কাজের জন্য তাদেরকে ধন্যবাদ জানিয়েছি ।

Related Articles

Back to top button
Close