fbpx
খেলাপশ্চিমবঙ্গফুটবলহেডলাইন

গড়বেতায় ফুটবল খেলার আয়োজনের মধ্য দিয়ে সম্প্রীতির বার্তা হিন্দুত্ববাদী বজরঙ্গ দলের

তারক হরি, পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের গড়বেতা ১ নম্বর ব্লক প্রখণ্ডের অন্তর্গত বজরঙ্গ দল (বনকাটি) উপখণ্ডের পক্ষ থেকে হিন্দুত্ব জাগরণ ও নিজেদের ঐক্যবদ্ধের স্বার্থের বার্তায় একটি ফুটবল সম্প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। ওই এলাকার বজরঙ্গ হিন্দুত্ববাদী দলগুলি এই খেলতে অংশগ্রহণ করেছিলেন। এই ফুটবল সম্প্রতি আয়োজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণবঙ্গ বজরঙ্গ দলের সুরক্ষা প্রমুখ প্রবীর দে মহাশয়।

খেলায় ট্রফি তুলে দিয়ে সম্বর্ধনা জানানোর সময় প্রবীরবাবু বলেন ” আমাদের বজরঙ্গ দলের ছেলেদের ঐক্যবদ্ধের স্বার্থে এবং শরীরের কাঠামো সুঠাম রাখতেই এই খেলার আয়োজন। মূলত খেলাধুলা ব্যায়াম এর থেকে বেশি কার্যকরী, শরীর বেশি সুস্থ ও সবল থাকে, রোজ একটু করে ব্যায়াম বা খেলাধুলো করলে এর উপকারিতা অনেক। আজকাল কচিকাঁচারা থেকে শুরু করে যুবক যুবতী পর্যন্ত মোবাইলে সোস্যাল মিডিয়া আর নেশার প্রতি বেশি আচ্ছন্ন হচ্ছে, অন লাইন গেমের নেশাছন্নে যুব সমাজ বর্তমানে আজ ধ্বংসের মুখে। কেউ কেউ নিজেদের অজান্তে কু-কর্মও করতে পিছপা হচ্ছে না, ফলে সমাজে একটা খুব খারাপ ও ভয়াবহ বার্তাই আস্তে আস্তে ফুটে উঠছে। এর জন্য বাড়ির বাবা মায়েদের আরও একটু সচেতন হতে হবে, ছেলে মেয়েদের বেশি মোবাইলের প্রতি ঝোঁক, নানাবিধ কম্পিউটার গেমিং ইত্যাদি এগুলো থেকে সরিয়ে রোজ একটু খেলা ধুলার দিকে মনযোগ বাড়াতে হবে, এতে সুস্থ থাকবে শরীর এবং সুস্থ থাকবে সমাজ। আমরা সেই বার্তার লক্ষেই আজ আমাদের হিন্দুত্ববাদী বজরঙ্গ দলের ছেলেদের নিয়ে একটা সম্প্রতি ফুটবল খেলার আয়োজন করলাম। এবং ভবিষ্যতে বজরঙ্গ দলের যুবকদের শারীরিক অনুশীলন ও শরীর চর্চার নানা দিকের প্রতি নজর দেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হবে।”

এই খেলায় মোট ৮ টি বজরঙ্গ দলের হিন্দুত্ববাদী টিম অংশগ্রহণে সীমাবদ্ধ ছিল। বিজয়ী হয়েছে ‘বজরঙ্গ দল বনকাটি’ এবং বিজীত হয়েছে ‘বজরঙ্গ দল ধাদিকা’। খেলার শেষে গড়বেতা ব্লক প্রখণ্ডের অন্তর্গত বজরঙ্গ দলের পক্ষ থেকে বিজিত এবং বিজয়ী দল কে ট্রফি তুলে সম্বর্ধনা জানানো হয়।

আরও পড়ুন:দিলীপের আরোগ্য কামনায় যজ্ঞ করলেন জ্যোতির্ময়

ট্রফি ও সম্বর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণবঙ্গ বজরঙ্গ দলের সুরক্ষা প্রমুখ প্রবীর দে, গড়বেতা বিশ্ব হিন্দু পরিষদের সভাপতি মিলন দে ও সহ-সভাপতি অভিজিৎ ব্যানার্জি, উপখণ্ডের কার্য্যকর্তা সুব্রত সরকার, এবং গড়বেতা বজরং দলের সহ সংযোজক সহদেব ভুইয়াঁ সহ বজরঙ্গ দলের অন্যান্য সদস্যবৃন্দরা।
এদিনের এই সম্প্রতি খেলার মাঠে স্থানীয় উপস্থিত মানুষের উন্মাদনাও ছিলো চোখে পড়ার মতো, বহু সংখ্যক দর্শক এই সম্প্রতি ম্যাচ বেশ ভালো ভাবে উপভোগ করেছে।

Related Articles

Back to top button
Close