fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বেড়েই চলেছে করোনা সংক্রমণ, শিলিগুড়িতে লকডাউনের সিদ্ধান্ত মন্ত্রীর

কৃষ্ণা দাস, শিলিগুড়ি:  সংক্রমণের প্রবনতার দিকে লক্ষ্য রেখে রবিবার সন্ধ্যা থেকে ৩০ তারিখ পর্যন্ত নিজের বিধানসভা অঞ্চলকেও পূর্ণ লকডাউন করার সিদ্ধান্ত নিলেন পর্যটন মন্ত্রী গৌতম দেব। রবিবার এক ভিডিও বার্তায় বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে মন্ত্রী জেলা প্রশাসনের মাধ্যমে এই লকডাউন করার নির্দেশ জারি করেন।

গোটা রাজ্যের পাশাপাশি শিলিগুড়ি ও জলপাইগুড়ির বেশ কিছু অঞ্চলে অপ্রতিরোধ্য করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। আর এই সংক্রমণকে আয়ত্বে আনতে গোটা শিলিগুড়ির ৪৭ টি ওয়ার্ডে গত বৃহস্পতিবার থেকে চলছে পূর্ণ লকডাউন। সেই সংক্রমণের বাড়বাড়ন্তের কথা মাথায় রেখে এবার ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা অঞ্চলের গ্রামীণ চারটি গ্রামপঞ্চায়েত এলাকা চারদিনের জন্য সম্পূর্ণ লকডাউনের সিদ্ধান্ত নিলেন মন্ত্রী গৌতম দেব।

[আরও পড়ুন- মালদার ফুলহার নদীর ভাঙন অব্যাহত]

এদিন এক ভিডিও বার্তায় তিনি এই সিদ্ধান্তে শীলমোহর দিতে সাধারণ মানুষকে স্বতঃস্ফুর্তভাবে আহ্বান জানান। তিনি বলেন, ডাবগ্রাম-ফুলবাড়ির চারটি অঞ্চলের করোনা সংক্রমণ  প্রবণতা বাড়ছে। জলপাইগুড়ি জেলাশাসকের সঙ্গে  কথা বলে ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রের চারটি গ্রাম পঞ্চায়েত এলাকা রবিবার সন্ধ্যা থেকে ৩০ তারিখ রাত ১০ টা পর্যন্ত সম্পুর্ণ লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পর্যটন মন্ত্রী গৌতম দেব আরও বলেন যে, ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রের ১৪ টি ওয়ার্ড আগে থেকেই ৩০ তারিখ পর্যন্ত লকডাউন রয়েছে। এদিন জেলা প্রশাসনের তরফে বিভিন্ন এলাকায় মাইকিং করে এই লকডাউনের সিদ্ধান্তের কথা জানানো হয়।

Related Articles

Back to top button
Close