fbpx
দেশহেডলাইন

টাকা লুঠ করে নিয়ে ব্যবসায়ীকে গাড়িতে বন্দি করে পুড়িয়ে মারল দুষ্কৃতীরা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রাজ্যে একদিকে করোনা আবহ অন্যদিকে উত্তরপ্রদেশে হাথরসের ঘটনায় এখনও উত্তাল গোটা দেশ। এই অবস্থার মধ্যেই এক ব্যবসায়ীকে পুড়িয়ে মারার অভিযোগ ঘিরে ফের উত্তপ্ত হয়ে উঠল হরিয়ানা রাজ্য। মৃত ব্যবসায়ীর নাম রাম মেহর বারওয়ালা। ব্যবসায়ীর কাছে থেকে টাকা লুঠ করে নিয়ে তাকে গাড়িতে বন্দি করে দিয়ে আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতীরা। মঙ্গলবার গভীর রাতে হিসার জেলার হানসি অঞ্চলে ডেটা গ্রামের এই ঘটনায় স্তম্ভিত জনজীবন। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে কমপক্ষে ১১ লক্ষ টাকা লুঠ করে নিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা। এখনও পর্যন্ত তাদের খোঁজ পায়নি পুলিশ।

রাম মেহর বারওয়ালা নামে এক ব্যবসায়ী ওই এলাকায় ডেটা গ্রামে কারখানা চালাতেন। সম্প্রতি তিনি ব্যাঙ্ক থেকে ১১ লক্ষ টাকা তুলে গাড়ি নিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। মাঝ রাস্তায় তাঁর গাড়ি আটকায় বেশ কয়েকজন অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি। তাঁরা প্রথমে ব্যবসায়ীর গাড়ি খুলে টাকা নেয়, তারপর তাঁকে তার গাড়িতেই বন্দি গাড়িটি জ্বালিয়ে দেয় তারা।

পুলিশ ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে মৃতদেহ গাড়ি থেকে উদ্ধার করে। আগুন নিভিয়ে মৃতদেহ বের করে আনা হয়। ব্যবসায়ীর পরিবারের লোকজন এসের গাড়ির নম্বর প্লেট দেখে মৃতদেহ শনাক্ত করা হয়।

আরও পড়ুন:পশ্চিমবঙ্গে বেকারত্ব সমস্যা বিজেপিই মেটাবে… ১০টা শূন্যপদ পূরণের জন্য এক লক্ষ আবেদন পত্র!

প্রাথমিকভাবে তদন্তে পুলিশের অনুমান ওই ব্যবসায়ী পূর্ব পরিচিত ছিল আততায়ীদের। তার কারণ ওই ব্যবসায়ীর কাছে যে ১১ লক্ষ টাকা ছিল সেই খবর আগে থেকেই ছিল দুষ্কৃতীদের কাছে। তারপরেই এই হামলা। পাশাপাশি পুরনো কোনও শত্রুতা থাকার কথাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। টাকা লুঠ করে পালিয়ে যেতে পারত দুষ্কৃতীরা। কিন্তু তারা ওই ব্যবসায়ীকে পুড়িয়ে কেন মারল তা নিয়ে প্রশ্ন উঠেছে। ব্যবসায়ীকে পুড়িয়ে মারার কারণ কি  শুধু প্রমাণ লোপাটের চেষ্টা না এর পিছনে রয়েছে অন্য কোনও ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Related Articles

Back to top button
Close