fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বুদবুদে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে গয়না ভর্তি ব্যাগ নিয়ে চম্পট দুষ্কৃতীরা

জয়দেব লাহা, দুর্গাপুর: ভর সন্ধ্যায় স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে ছিনতাই। তাও আবার থানার ঢিল ছোড়া দুরত্বে। শুক্রবার ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল বুদবুদ থানার সুকান্তনগর এলাকায়। আক্রান্ত সমর সরকার নামে ওই স্বর্ন ব্যবসায়ী গুরুতর জখম অবস্থায় বর্ধমান মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, আক্রান্ত স্বর্ণ ব্যবসায়ী বুদবুদ বর্ধমানের বাসিন্দা। বুদবুদের সুকান্ত নগরে শ্বশুরবাড়ী। বুদবুদ বাজার নিউ মার্কেটে তার গহনার দোকান রয়েছে। এদিন সন্ধ্যায় দোকান বন্ধ করে সুকান্ত নগরে শ্বশুরবাড়ী ফেরার সময় তিন দুষ্কৃতী মোটরবাইকে পিছু ধাওয়া করে। স্থানীয় বাসিন্দা রতন মজুমদার জানান, তিনজন দুষ্কৃতী দুটো মোটরবাইকে সমর সরকারকে ধাওয়া করে। দুটো গুলি লেগেছে মাথায়। গুলি চালিয়ে সোনার গহনার ব্যাগ নিয়ে চম্পট দেয়।” তিনি আরও বলেন, “এধরনের ঘটনা এই প্রথম। থানা থেকে কয়েক’শ মিটার দুরে এরকম ঘটনায় আমরা চরম আতঙ্কে।”

এদিকে গুলির শব্দ শুনে হকচকিয়ে যান স্থানীয়  বাসিন্দারা। তড়িঘড়ি রক্তাত্ব অবস্তায় আহত সমরবাবুকে রক্তাত্ব অবস্থায় উদ্ধার করে পুরষা ব্লক হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে বর্ধমানে একটি বেসরকারী নার্সিং হোমে নিয়ে যায়। সেখান থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

জানা গিয়েছে, সমরবাবুর অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বুদবুদ থানার পুলিশ ও আসানসোল – দুর্গাপুর পুলিস কমিশনারেটের এসিপি (কাঁকসা) শাশ্বতী শ্বেতা সামন্ত। তিনি বলেন, “ঘটনায় দুষ্কৃতীদের একটি মোটরবাইক ঘটনাস্থলে পাওয়া গেছে। বুদবুদ বাজার, স্বর্ন ব্যবসায়ী দোকানের ও আশপাশের রাস্তার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার তদন্ত চলছে।”

Related Articles

Back to top button
Close