fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কর্তব্যরত চিকিৎসকদের হাতে পিপিই কিট ও মাস্ক তুলে দিলেন বিধায়ক

সুব্রত মুখোপাধ্যায়, সাঁইথিয়া: সাঁইথিয়া বিধানসভা এলাকায় সরকারী হাসপাতালে কর্মরত চিকিৎসকদের হাতে পিপিই কিট এবং এন ৯৫ মাস্ক তুলে দিলেন বিধায়ক এবং সাঁইথিয়ার পৌরপিতা। আজ সকালে সাঁইথিয়া শহর স্টেট জেনারেল হাসপাতালে গিয়ে কোভিড ১৯ এর সতর্কতামুলক ব্যবস্হা হিসাবে চিকিৎসকদের হাতে পিপিই কিট ও মাস্ক তুলে দেন বিধায়ক শ্রীমতি নীলাবতী সাহা ও সাঁইথিয়ার পুরপিতা বিপ্লব দত্ত। এরপর বিধানসভা এলাকার মধ্যে থাকা প্যাটেলনগর হাসপাতালে গিয়ে সেখানকার চিকিৎসকদের হাতেও পিপিই কিটস এবং মাস্ক তুলে দেন বিধায়ক।

প্রসঙ্গতঃ গত পয়লা মে সাঁইথিয়া বিধানসভার পার্শ্ববর্তী ময়ুরেশ্বর বিধানসভার মল্লারপুর থানার অন্তর্গত একটি গ্রামে কোভিড পজিটিভ তিনজন রোগী ধরা পড়ে এবং সেই পরিপ্রেক্ষিতে বীরভুম জেলা গতকাল থেকে গ্রীন জোনের তকমা হারিয়ে অরেঞ্জ জোনে চলে এসেছে। যদিও প্রশাসন থেকে দ্রুত সতর্কতামুলক সব ব্যবস্হা নেওয়া হয়েছে এবং ওই তিনজনকে দুর্গাপুর সনকা হাসপাতালে রাখা হয়েছে। সাঁইথিয়া শহরে পুরকর্তৃপক্ষ বিশেষ ব্যবস্হা নিয়ে বাইরের লোকদের সাঁইথিয়া শহরে প্রবেশ নিয়ন্ত্রন করেছে।

আরও পড়ুন: কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতাল এবার পুরোপুরি কোভিড হাসপাতাল, ঘোষণা মুখ্যমন্ত্রীর

বিধায়ক শ্রীমতি নীলাবতী সাহা বলেন, যদিও বিধানসভা এলাকা এখনও পর্যন্ত করোনা মুক্ত অঞ্চল তবুও আমরা চিকিৎসকদের নিরাপত্তায় কোনরকম ঝুঁকি নিতে চাই না। তাই আজ বিধানসভা এলাকার মধ্যে পড়ে এমন দুই হাসপাতালে ত্রিশজন চিকিৎসককে পিপিই কিট এবং এন 95 মাস্ক বিতরন করলাম।

Related Articles

Back to top button
Close