fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূল যত বাধা দেবে তত ওরা গাধা হবে: জয় বন্দ্যোপাধ্যায়

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীদের ওপর বাধা দেওয়া হচ্ছে। কিন্তু তাতে কোন লাভ হবে না তৃনমূল যত বাধা দেবে ততোই ওরা গাধায় পরিণত হবে। শনিবার বাগনানের বাঙালপুরে বাগনান যুব মোর্চার উদ্যোগে আয়োজিত এক রক্তদান শিবিরে যোগ দিতে এসে এই কথা বলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়।
এদিন জয় বলেন, ধর্ষণের ঘটনা ক্রমাগত বাড়ছে। সারা দেশের কাছে আমাদের মাথা লজ্জায় হেট হয়ে যাচ্ছে। আমি যখন দিল্লি গিয়েছিলাম তখন একজন আমাকে বলেছিলেন পশ্চিমবঙ্গ সবার উপরে যাচ্ছে। আমরা বলছি বিজেপি যখন রাজ্যে ক্ষমতায় আসবে তখন ধর্ষণ দূরের কথা একজন মা বোনের শাড়ির আঁচলে কেউ হাত দিলে তার হাত কেটে নেওয়া হবে।জয় বলেন দেশকে পথ দেখাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার হাত ধরে বিভিন্ন রাজ্য উন্নয়নের পথে এগিয়ে চলেছে আর বাংলা পিছিয়ে যাচ্ছে। সেই তুমি এবারে প্রধানমন্ত্রী লক্ষ্য বাংলা।আর বাংলায় বিজেপি ক্ষমতায় এসে এই বাংলার হারানো গৌরব আবার ফিরিয়ে আনা হবে বলে জানান জয় বন্দ্যোপাধ্যায়।
এদিনের এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপি নেত্রী শর্বরী মুখার্জি, বিজেপির হাওড়া গ্রামীণ জেলা শাখার সভাপতি শিব শঙ্কর বেজ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button
Close