fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পুত্রবধুকে হেনস্থার হাত থেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত শাশুড়ি, গ্রেফতার অভিযুক্ত

দিব্যেন্দু রায়,ভাতার: বাড়িতে এসে পুত্রবধুকে হেনস্থা করছিল প্রতিবেশী ব্যক্তি। এই ঘটনার প্রতিবাদ জানিতে, পুত্রবধুকে বাঁচাতে গিয়েছিল শাশুড়ি। সেই কারনে বধুকে ছেড়ে শাশুড়ির উপর হামলা চালানোর অভিযোগ উঠল ওই ব্যক্তির বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে ভাতার থানার নৃসিংহপুর গ্রামে । জয়দেব দাস নামে ওই ব্যক্তির মারে স্বপ্না দাস নামে ওই বধুর শাশুড়ি আশাদেবীর মাথা ফেটে যায় । স্থানীয় বাসিন্দারা তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ভাতার স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করে  । পুলিশ হামলাকারী ব্যক্তি জয়দেব দাসকে গ্রেফতার করেছে । মঙ্গলবার ধৃতকে বর্ধমান আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে,ঘটনাটি ঘটে সোমবার সকালে। ওইদিন  মাছ ধরার জন্য তগি চাইতে প্রতিবেশী গৃহবধু স্বপ্নাদেবীদের বাড়িতে গিয়েছিলেন জয়দেব। কিন্তু সেই সময় স্বপ্নাদেবীর বাড়ির কোনও পুরুষ সদস্য  ছিল না। স্বভাবতই স্বপ্নাদেবী তগি দিতে চাননি।  স্বপ্নাদেবীর অভিযোগ ,”আমি তগি দিতে অস্বীকার করলে জয়দেব আমাকে অশালীন ভাষায় গালিগালাজ শুরু করে দেয়। আমি এর  প্রতিবাদ করলে সে আমাকে মারধর করতে শুরু করে । তখন আমি চিৎকার করতে শুরু করি ।”

আরও পড়ুন: রামমন্দিরের আদলে তৈরি হবে অযোধ্যা স্টেশন

জানা গেছে, ঘটনাটি স্বপ্নাদেবীর শ্বশুরবাড়ির উঠনে হচ্ছিল । সেই সময় পাশে রান্না ঘরে রান্না করছিলেন স্বপ্নাদেবীর শাশুড়ি আশাদেবী । তিনি পুত্রবধুর চিৎকার শুনে বাইরে বেরিয়ে এসে তাঁকে বাঁচাতে যান । তখন জয়দেব একটি বাঁশ নিয়ে আশাদেবীর মাথায় সজোরে আঘাত করে । তাঁর মাথা ফেটে যায় ।এরপর প্রতিবেশীরা এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়  । পরে আহত মহিলা এনিয়ে ভাতার থানায় অভিযোগ দায়ের করেন । অভিযোগের ভিত্তিতে ওই দিন রাতেই গ্রাম থেকে জয়দেবকে গ্রেফতার করে পুলিশ ।

Related Articles

Back to top button
Close