fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মণীশ শুক্লা খুনের ঘটনায় সিআইডির হাতে গ্রেফতার আরও ১

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: যত সময় এগোচ্ছে ততই টিটাগড়ের বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের ঘটনায় চাপান-উতোর বাড়ছে। এবার  মণীশ শুক্লা খুনের ঘটনায় আরও একজনকে গ্রেফতার করল সিআইডি। ধৃতের নাম সুবোধ যাদব। এর আগে তদন্তের নেমে তৃণমূল নেতা নাসির খানকে গ্রেফতার করে পুলিশ।

এফ আইআরে নাসিরের নাম উল্লেখ করেছিলেন মণীশের বাবা। সূত্রের খবর এই নাসির খানই ভাড়াটে খুনিদের সঙ্গে যোগাযোগ করেছিল। আবার নাসির খান নিজেও গুলি চালিয়েছিল বলে তদন্তকারীরা মনে করছেন। এই নিয়ে মণীশ হত্যাকাণ্ডে মোট ৪ জনকে গ্রেফতার করা হল।

এর আগে ২ জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের নাম খুররম, গুলাব সিং। তার মধ্য খুররমের সঙ্গে একাধিক তৃণমূল কংগ্রেস নেতার যোগাযোগের হদিশ মিলেছে। গতকালই মণীশ শুক্লা খুনের ঘটনায় এই খুররম ও গুলাব সিং নামে ২ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। খুররমের সঙ্গে একাধিক তৃণমূল কংগ্রেস নেতার যোগাযোগ পাওয়া গিয়েছে। খুররমের সঙ্গে মদন মিত্র, নির্মল ঘোষ, ব্রাত্য বসুদের ছবি প্রকাশ্যে এসেছে। তার পরেই আরও জল্পনা বাড়তে শুরু করে।

আরও পড়ুন:করোনা হঠাতে দেশজুড়ে বৃহত্তর প্রচারাভিযানের সিদ্ধান্ত মোদি সরকারের, আমজনতাকে অংশ নেওয়ার আহ্বান

সূত্রের খবর খুনের আগে মণীশের উপর নজর রেখেছিল নাসির খানই। এমনকী ভাড়াটে খুনিদের সঙ্গেও যোগাযোগ করেছিলেন তিনি। টাকার হিসেব নিয়েও কথা বলেছিলেন তিনি। আজ নাসিককে জেরা করে একাধিক তথ্য প্রকাশ্যে আসবে বলে মনে করছেন সিআইডির তদন্তকারীরা।

Related Articles

Back to top button
Close