fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাড়ির সীমানা নিয়ে বিবাদের জেরে খুন মালদায়

মিল্টন পাল,মালদা: প্রতিবেশীর সাথে বসত বাড়ির সীমানা নিয়ে বিবাদ। বিবাদ গড়ায় থানায়তেও। পরবর্তীতে সালিশিতে বিচার করে মীমাংসাও করা হয়। তবে আনোয়ার শেখের বাড়ির সীমানা দখল করার জন্য জরিমনা করে সালেশি সভায়। আর সেই রাগেই পেশায় টোটো চালক আনোয়ার শেখকে(৪০) বাড়ি থেকে অপহরণ করে খুন করার অভিযোগ উঠল প্রতিবেশী ফিরাজুল,সেরাজুল,রিয়াজুলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার বৈষ্ণবনগর থানার পারদেওনাপুরের শোভাপুর গ্রাম পঞ্চায়েত এলাকার খাস পাড়ায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে আনোয়ার শেখ টোটো চালিয়ে যখন বাড়ি ফিরছিলেন। তখন বাড়ির সামনে তাঁরই প্রতিবেশী ফেরাজুল সহ চারজন তার পথ আটকায়। এরপর তাকে অপহরণ করে তুলে নিয়ে যায়। আনোয়ারের চিৎকার শুনে এলাকাবাসী বাঁধা দিতে গেলে আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র দিয়ে ভয় দেখাতে থাকে তারা। আর এই সুযোগেই ফেরাজুলরা আনোয়ারকে তুলে নিয়ে চলে যায়।

রাতেই বৈষ্ণবনগর থানার পুলিশকে জানানো হয়। কিন্তু কোনও খোঁজ পাওয়া যায় নি। শুক্রবার দুপুরে বাড়ি থেকে চার কিলোমিটার দূরে দৌলতপুর এলাকার একটি মাঠের মধ্যে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায় আনোয়ারকে। খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে। তবে অভিযুক্তদের এখনও খোঁজ পায় নি পুলিশ।

Related Articles

Back to top button
Close