fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বালুরঘাটে তৃণমূল নেতার বাড়িতে কর্মরত হোমগার্ডের রহস্য মৃত্যুতে চাঞ্চল্য

পিন্টু কুন্ডু,বালুরঘাট: হোমগার্ডের রহস্য জনক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য। পুলিশ জানিয়েছে মৃতের নাম সুবোধ বর্মন (৫০)। বালুরঘাটের ভাটপাড়া এলাকার দক্ষিণ শিবরামপুর এলাকার বাসিন্দা। রবিবার সন্ধ্যায় তাকে ওই এলাকার কালাইবাড়ি গ্রামে ক্ষত বিক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানিওরা খবর দেয় তার পরিবারে। মাথায় গুরুতর আঘাত নিয়ে ওই হোমগার্ডকে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুর দেড়টা নাগাদ মৃত্যু হয় ওই হোমগার্ডের। যদিও মৃত ওই হোমগার্ডের পরিবারের তরফে খুনের অভিযোগ তোলা হয়েছে। একইসাথে দোষীদের উপযুক্ত শাস্তিরও দাবি জানিয়েছেন পরিবারের লোকেরা।

পরিবারের দাবি, রবিবার সকাল নয়টা নাগাদ বাড়ি থেকে বেড়িয়ে বালুরঘাট শহরের কংগ্রেস পাড়া এলাকায় অবস্থিত এক তৃনমুল নেতার বাড়িতে ডিউটিতে যোগ দিতে যান। কিন্তু অন্যদিন বিকেলে বাড়িতে ফিরে এলেও গতকাল সন্ধ্যা পর্যন্ত সে বাড়ি ফেরেনি। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে এলাকায় ছুটে গিয়ে আহত ওই ব্যক্তিকে তড়িঘড়ি ভর্তি করা হয় বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এদিন ওই ব্যক্তির মৃত্যুর পরেই এলাকার বাসিন্দারা ঘটনায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে পাকড়াও করে তুলে দিয়েছেন পুলিশের হাতে।

মৃতের পরিবারের লোকেরা জানান, বিষয়টি দুর্ঘটনা দেখানোর চেষ্টা করা হলেও প্রকৃতপক্ষে তাকে খুন করা হয়েছে। উপযুক্ত তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তি চান তারা। প্রতিবেশী কালিনী কিস্কু বলেন, কে বা কারা মেরেছে তা তারা জানেন না। তবে এই ঘটনার জন্য একজনকে আটক করে খবর দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

ডিএসপি সদর ধীমান মিত্র জানিয়েছেন,তদন্ত শুরু করা হয়েছে। তদন্তের স্বার্থে কিছু বলা যাবে না।

Related Articles

Back to top button
Close