fbpx
কলকাতাহেডলাইন

আন্দোলনের নাম মমতা বন্দ্যোপাধ্যায়, বিজেপিকে বার্তা চন্দ্রিমার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ‘মমতা বন্দ্যোপাধ্যায় একটা আন্দোলনের নাম।’ রবিবার বারুইপুরের সভা থেকে বিজেপিকে হুশিয়ারি দিলেন তৃণমূল মহিলা মোর্চার সভাপতি চন্দ্রিমা ভট্টাচার্য। বিজেপির নাম না করে এদিন প্রথম থেকেই আক্রমণের ঝাঁঝ চড়িয়ে দেন চন্দ্রিমা।
বিজেপকে কটাক্ষ করে চন্দ্রিমা বলেন, ‘বাংলার ২৩টি জেলা চেনে না। বাংলার অলিগলি চেনে না। দক্ষিণ ২৪ পরগনার ৩১টি আসন সম্বন্ধে যাঁদের সম্যক ধারণা নেই, তারা আসছে বাংলা দখল করতে।’ প্রসঙ্গত, সদ্য বিজেপির এক কেন্দ্রীয় পর্যবেক্ষক দল বাংলায় এসেছেন রাজ্য বিজেপির গতিবিধির ওপর নজর রাখতে। একই সঙ্গে তারা বিভিন্ন এলাকা ঘুরে একুশের নির্বাচনের আগে বাস্তব চিত্রটা বুঝে নিতে চাইছেন।সূত্রের খবর, ইতিমধ্যেই তারা সাংগঠনিক দিক থেকে বিজেপিকে আরও মজবুত করতে কাজে নেমে পড়েছেন।
গেরুয়া শিবিরের প্রতি আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে চন্দ্রিমার আরও দাবি, ‘ওসব দিবাস্বপ্ন। সেই স্বপ্নও দেখে লাভ নেই। মমতা বন্দ্যোপাধ্যায় ২০১১ সালে ১৮৭ জন বিধায়ক নিয়ে এসেছিল। ২০১৬ সালে ২১১টি আসন নিয়ে মানুষের আস্থাভাজন হয়েছিলেন। এবার তার চেয়ে বেশি আসন নিয়ে ক্ষমতায় আসবেন মমতা বন্দ্যোপাধ্যায়।’ তাঁর কথায়, ‘ মমতা একটা আন্দোলনের নাম। একটু একটু করে আন্দোলন তৈরি করে বাম জমানায় শেষ পেরেক পুঁতে দিয়েছিলেন তিনি।’

Related Articles

Back to top button
Close