fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দিনহাটা সহ গোটা কোচবিহার জেলা জুড়ে বেড়েই চলছে করোনা আক্রান্তের সংখ্যা  

নিজস্ব প্রতিনিধি, দিনহাটা: দিনহাটা সহ গোটা  কোচবিহার জেলা জুড়ে বেড়েই চলছে করোনা আক্রান্তের সংখ্যা। বৃহস্পতিবার ও নতুন করে কোচবিহারে আরও ৩৩ জন করোনা আক্রান্ত হয়েছে। এদের মধ্যে কোচবিহার সদর মহকুমায় ২৫ জন, দিনহাটায় ৩, তুফানগঞ্জ ৩ ও মাথাভাঙায় ২ জন রয়েছে বলে জানা জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে। পাশাপাশি স্বস্তির খবর এদিন আরও ২০ জন করোনা মুক্ত হয়েছেন বলে  জানিয়েছেন কোচবিহারের জেলা শাসক পবন কাদিয়ান।

এই নিয়ে কোচবিহার জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৩৪৭ বলে জানা গিয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১০৮১ জন। মারন এই ভাইরাস সংক্রমণের সংখ্যা প্রতিদিন বেড়ে চলায় স্বাভাবিক ভাবেই আতঙ্ক ছড়িয়ে পড়েছে সাধারন মানুষের মধ্যে।

আরও পড়ুন: বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপ, আগামী তিন দিন বৃষ্টির সম্ভাবনা দক্ষিণে

এদিকে এদিন দুপুর পর্যন্ত জেলায় এক্টিভ কেস রয়েছে ২৬৬ জন বলে জেলা প্রশাসন সুত্রের খবর।

সরকারি হিসেবে জেলায় এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে শুধুমাত্র একজনের মৃত্যু হয়েছে। কোচবিহার সদর মহকুমায় এখনও করোনা আক্রান্তের সংখ্যায় বৃদ্ধি পাওয়ার গতি সেভাবে কমে না আসলেও জেলার অন্যান্য মহকুমায় কিন্তু আক্রান্তের সংখ্যা ক্রমশ হ্রাস পাচ্ছে। এক সময় দিনহাটা মহকুমায় উদ্বেগজনক ভাবে বৃদ্ধি পেলেও এখন অনেকটাই নিয়ন্ত্রিত। তুফানগঞ্জ, মাথাভাঙ্গা ও মেখলিগঞ্জেও তাই। তবে সদর মহকুমায় প্রতিদিনই জেলার অন্যান্য মহকুমার তুলনায় আক্রান্তের সংখ্যা ব্যাপক ভাবে বৃদ্ধি পাচ্ছে। আর তা নিয়েই উদ্বেগে রয়েছেন প্রশাসনের কর্তারা

Related Articles

Back to top button
Close