fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দিনহাটায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা! নতুন করে সংক্রমিত আরও ৫

নিজস্ব প্রতিনিধি, দিনহাটা: করোনা আক্রান্তের দিক থেকে সবাইকে পেছনে ফেলে ক্রমশ এগিয়ে যাচ্ছে কোচবিহার। পাশাপাশি দিনহাটা মহকুমাতেও আক্রান্তের সংখ্যা পাল্লা দিয়ে বেড়ে চলছে। করোনা আক্রান্তের সংখ্যায় সোমবার ডাবল সেঞ্চুরি করল জেলা।

সোমবার আরও ৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা ২০৩ জন। অবশ্য তার মধ্যে একজনেরও মৃত্যু হয়নি। সুস্থ হয়েছেন ৫৯ জন। সবাইকে নির্দিষ্ট নিয়মেই চলার পরামর্শ স্বাস্থ্য দফতরের। ক্রমশ কোচবিহার  জেলায় লাফিয়ে লাফিয়ে  করোনা সংক্রমণের সংখ্যা  বেড়ে চলায় আতঙ্ক ক্রমেই বেড়ে চলছে। এর মধ্যে ৫৯ জন রোগ  মুক্ত হওয়ায় জেলায় এক্টিভ কেস ১৪৩ জন।

আরও পড়ুন: গোষ্ঠী সংঘর্ষের জের, বৃদ্ধকে পিটিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন

এদিন জেলা শাসক পবন কাদিয়ান জানিয়েছেন, আক্রান্ত ওই ৫ ব্যক্তি ভিন রাজ্যে ফেরত। তারা প্রত্যকেই দিনহাটার বাসিন্দা। এদিন তিনি আরও জানান, আক্রান্ত ওই ৫ জনের শরীরে কোনও প্রকার করোনা উপসর্গ পাওয়া যায়নি। এনিয়ে দিনহাটা মহকুমার ১৩০ জন রয়েছেন। যদিও ওই ৫ জন দিনহাটার কোনও এলাকার বাসিন্দা তা জেলা শাসকের তরফ থেকে জানানো হয়নি।

প্রসঙ্গত, গতকাল সকালে ১৪ জন সংক্রামিতের পর উদ্বেগ বাড়ে। যদিও বিকেলের দিকে আগেই সংক্রামিত মাথাভাঙ্গার দুই বাসিন্দা সুস্থ হন ও পরে আরও ২৬ জন সুস্থ হন। কিন্তু তার রেশ কাটতে না কাটতেই নতুন করে আরও ৪০ জনের পজিটিভ রিপোর্ট এসে পৌঁছায়। যার মধ্যে  ১৪ জন দিনহাটার বাসিন্দা। এছাড়াও কোচবিহার সদর মহকুমার ২৪ ও তুফানগঞ্জের ২।

Related Articles

Back to top button
Close