fbpx
কলকাতাহেডলাইন

দিনহাটা দুই ব্লক প্রশাসনের অফিস চত্বরকে স্যানিটাইজ করা হল

নিজস্ব সংবাদদাতা দিনহাটা : করোনা ভাইরাস সংক্রমণ কে রোধ করতে দিনহাটা দুই ব্লক প্রশাসনের অফিস চত্বরকে স্যানিটাইজ করা হল।দিনহাটা ২ ব্লক প্রশাসনের অফিসে প্রতিদিন ব্লকের বিভিন্ন এলাকার বহু মানুষ নানা কাজে আসেন। সোমবার দিনহাটা সাহেবগঞ্জ হাই স্কুল থেকে শুরু করে ব্লক প্রশাসনের অফিস ও দিনহাটা ২ পঞ্চায়েত সমিতির অফিস সহ ওই চত্বরে থাকা বেশ কয়েকটি অফিসকে স্যানিটাইজ করা হয়। ব্লক প্রশাসন সূত্রে জানা গেছে দিনহাটা অগ্নি নির্বাপক দফতরের সহযোগিতায় গোটা অফিস চত্বরকে স্যানিটাইজ করা সম্ভব হয়। এদিন এই স্যানিটাইজ শুরু হলে সেখানে উপস্থিত ছিলেন ব্লকের বিডিও জয়ন্ত দত্ত, পঞ্চায়েত সমিতির সভাপতি বীরেন বর্মন , যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক বিল্পব কুমার ঘোষ, শিক্ষক সৈকত সরকার প্রমুখ।

দিনহাটা দুই পঞ্চায়েত সমিতির সভাপতি বীরেন বর্মন জানান দিনহাটা দুই ব্লক প্রশাসনের অফিস ও দিনহাটা দুই পঞ্চায়েত সমিতির অফিসে ব্লকের বিভিন্ন এলাকার মানুষ প্রতিদিন নানা কাজে এখানে আসেন। তিনি বলেন এই ব্লকে করোনা পজেটিভ সংখ্যা প্রতিদিন বেড়েই চলছে। পাশে সাহেবগঞ্জ হাইস্কুলে দেশের বিভিন্ন এলাকা থেকে পরিযায়ী শ্রমিকরা এখানে এসেছেন। ব্লকে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় ব্লকের বিভিন্ন এলাকার মানুষ আতঙ্কিত হয়ে রয়েছেন। তাই গোটা অফিস চত্বরকে স্যানিটাইজ করা হয়। আগামীতে বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকা এবং হাট-বাজারগুলিকেউ একইভাবে স্যানিটাইজ করা হবে বলেও তিনি জানান।

আরও পড়ুন: ক্যান্সার আক্রান্ত এক রোগীর হাতে ওষুধ তুলে দিল দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত`

দিনহাটা দুই ব্লকের বিডিও জয়ন্ত দত্ত বলেন এই ব্লকে পরিযায়ী শ্রমিকরা আসার পাশাপাশি আক্রান্তের সংখ্যা বেড়ে চলছে। এছাড়াও ব্লকের বিভিন্ন এলাকার মানুষ নানা কাজে এখানে আসেন। তাই অফিস চত্বরকে করোনাভাইরাস অর্থাৎ জীবাণুমুক্ত করতে এদিন স্যানিটাইজ করে দমকল কর্মীরা।

Related Articles

Back to top button
Close