fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

গলসিতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা যাত্রীবাহী বাসের, আহত দুই শিশু সহ ২০ জন যাত্রী

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: নিয়ন্ত্রণ হারিয়ে বেসরকারি যাত্রীবাহী বাসের গাছে ধাক্কা। দুর্ঘটনায় দুই শিশু সহ জখম ২০ জন যাত্রী। রবিবার বেলায় দুর্ঘটনাটি ঘটেছে ২ নম্বর জাতিয় সড়কে পূর্ব বর্ধমানের গলসির খানো মোড় এলাকায়। পুলিশ ও স্থানীয় মানুষজন আহত বাসযাত্রীদের উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। দুর্ঘটনাগ্রস্ত বাস উদ্ধার করার পাশাপাশি পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে।

প্রত্যক্ষদর্শী সেখ মনোয়ার জানিয়েছেন, বাসটি পশ্চিম বর্ধমানের চিত্তরঞ্জন থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল। পথে ২ নং জাতীয় সড়কে উড়ো সারুল মোড়ে স্টপেজ দিয়ে যাত্রী উঠানামা করিয়ে বাসটি বর্ধমান রওনা দেয়। খানো মোড়ের কাছে আচমকা বাসের সামনে একটি লরি চলে আসে। বাসচালক নিয়ন্ত্রণ সামলাতে না পেরে লরির পিছনে ধাক্কা মেরে খানো পুল লাগোয়া নয়ানজুলির দিকে এগিয়ে যেতে শুরু করে। বরাত জোরে রাস্তার পাশে থাকা একটি দড় গাছে বাসটি সজোরে ধাক্কা মেরে দাঁড়িয়ে যায়। তাতে বাসটির সামনে অংশ ক্ষতিগ্রস্ত হয়।

আরও পড়ুন: হাথরসে সিবিআই হলে পশ্চিমবঙ্গে ১০০টা সিবিআই তদন্ত হওয়া উচিত: সায়ন্তন বসু

চালকও বাসের ভিতরে আটকে পড়েন। এই ঘটনা দেখেই স্থানীয়রা খবর দেয় গলসি থানায়। পুলিশ ও স্থানীয় মানুষজন মিলে বাস চালক সহ আহত বাসযাত্রীদের উদ্ধার করে। সেখ মানোয়ারের কথায় জানা গিয়েছে বাসটিতে প্রায় ৭০ জনের মত যাত্রী ছিলেন। স্থানীয়রা বলেন, বাসটি গাছে ধাক্কা মেরে দাঁড়িয়ে যাওয়ায় বড় বিপত্তি এড়ানো গেছে।

Related Articles

Back to top button
Close