fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হাসপাতালের অপারেশন থিয়েটার থেকে পালিয়ে গেল রোগী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: হাসপাতালের অপারেশন থিয়েটার থেকে পালিয়ে গেল এক রোগী। এদিন হাসপাতালের অপারেশন থিয়েটার থেকে কার্নিশ ধরে সোজা চার তলায় উঠে যায় ওই রোগী। সেখান থেকে পাইন লাইন ধরে নীচে নেমে আসার চেষ্টা করেন। আর এই রোগীকে নীচে নামিয়ে আনাতে রীতিমতো সমস্যায় পড়েন হাসপাতালের কর্মীরা। পরে দমকলের কর্মীরা এসে কোমরে দড়ি বেঁধে নীচে নামিয়ে আনেন ওই রোগীকে। সোমবার এই ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে। আর এই ঘটনার পর গোটা হাসপাতাল জুড়ে উত্তেজনার সৃষ্টি হয়।

এদিন হাসপাতালের বহির্বিভাগে চিকিৎসা করাতে আসা, চিকিৎসাধীন রোগীর আত্মীয় পরিজন ও পাশাপাশি স্থানীয় মানুষজনেরা রোগীটিকে দেখতে ভিড় জমান। হাসপাতাল সুত্রে জানা গিয়েছে, জামবনী থানার চিল্কীগড়ের বাসিন্দা বছর চল্লিশের সুদর্শন দন্ডপাট গত শুক্রবার হাত ভাঙা অবস্থায় ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি হয়। এদিন সুদর্শন বাবুর হাতে প্লাস্টার হওয়ার কথা ছিল। তাই এদিন তাঁকে হাসপাতালের চার তলায় অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে প্লাস্টার হওয়ার ঠিক আগের মুহুর্তে সবার চোখকে ফাঁকি দিয়ে কার্নিশ ধরে সোজা পাঁচ তলার ছাদে উঠে যায়।

 

এরপর বিষয়টি হাসপাতালের নিরাপত্তারক্ষীদের নজরে এলে বিষয়টি নিয়ে শোরগোল পড়ে যায়। হাসপাতালের কর্মীরা তাঁকে ধারার জন্য চেষ্টা করেন। রোগীটি পাইপ লাইন ধরে নেমে আসার সময় একটি কার্নিশ থেকে আর নামতে পারেননি। এরপর খবর দেওয়া দমকল বিভাগকে। খবর পাওয়ার পর দমকল বাহিনী এসে মই দিয়ে উঠে তাঁর কোমরে দড়ি পরিয়ে নীচে নামিয়ে আনেন। রোগীর পরিবার সুত্রে জানা গিয়েছে গত শুক্রবার একটি গাছ পড়ে হাতটি ভেঙে যায়। ওই দিন থেকেই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Related Articles

Back to top button
Close