fbpx
কলকাতাহেডলাইন

কেন্দ্রীয় প্রতিনিধি দল পরিদর্শনের সময় বাঙুর হাসপাতাল থেকে পালানোর চেষ্টা রোগীর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেন্দ্রীয় প্রতিনিধি দল পরিদর্শনের সময়েই এমআর বাঙুর হাসপাতাল থেকে পালানোর চেষ্টা করল এক রোগী। বৃহস্পতিবার দুপুর পৌনে ১ টা নাগাদ ঘটনাটি ঘটে। যদিও জীবাণুনাশক ছিটিয়ে ওই ব্যক্তিকে হাসপাতাল চত্বরেই আটক করে ফেলেন হাসপাতাল কর্মীরা। ফের তাকে ওয়ার্ডে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। তিনি করোনা সংক্রামিত ছিলেন কি না, কেন তিনি পালানোর চেষ্টা করছিলেন, সেই বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

হাসপাতাল সূত্রের খবর, বৃহস্পতিবার দুপুরে বেলেঘাটা আইডি হাসপাতালের কেন্দ্রীয় প্রতিনিধি দল এম আর বাঙ্গুর হাসপাতাল পরিদর্শনে যায়। তারা অন্য ওয়ার্ড ঘুরে দেখার সময় হাসপাতালের নিরাপত্তারক্ষীরা লক্ষ্য করেন, মুখে মাস্ক পরা এক যুবক হেঁটে হেঁটে হাসপাতালের মূল গেটের দিকে এগিয়ে আসছেন। কিন্তু তার অসংযত হাঁটার ধরন দেখেই তারা বুঝে যান, তিনি রোগী এবং শারীরিক ভাবে দুর্বল। নিরাপত্তারক্ষীরা তাঁর দিকে এগিয়ে এলে তিনি হাঁটার গতি বাড়িয়ে দেন। তিনি যে পালানোর চেষ্টা করছেন, বুঝতে পারেন সকলেই।

আরও পড়ুন: আমেরিকা সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে, আশাবাদী হু’র প্রধান

সেই সুযোগে পিপিই পরা তিন জন হাসপাতাল কর্মী ওই ব্যক্তির দিকে এগিয়ে যান। ওই ব্যক্তির গায়ে জীবাণুনাশক স্প্রে করে দেওয়া হয়। আচমকা ওই স্প্রে-তে ওই ব্যক্তি কিছুটা বেসামাল হয়ে পড়লে তাকে হাসপাতালের ভিতরে ঢুকিয়ে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, অসুস্থ বলে ওই ব্যক্তিকে এই হাসপাতালে কেউ রেখে গিয়েছেন। তবে নির্দিষ্ট নিয়ম মেনে তাঁকে এখনও ভর্তি নেওয়া হয়নি। তা হলে তিনি এতদিন হাসপাতালের কোথায় ছিলেন, কোন ওয়ার্ডে তাকে ভর্তি নেওয়া হবে, সে বিষয়ে তিনি কিছু বলতে চাননি।

Related Articles

Back to top button
Close