fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাংলার মানুষ বিজেপিকে বিধানসভা নির্বাচনে যোগ্য জবাব দেবে: দাঁতনের বিধায়ক বিক্রম প্রধান

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: বাংলার ক্ষমতা দখল করার জন্য বিজেপি নেতারা তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা প্রচার করছে। জনগণ এই মিথ্যা প্রচারের জবাব দেবে। বাংলার মানুষ বিজেপিকে বিধানসভা নির্বাচনে যোগ্য জবাব দেবে। এমনটাই বললেন পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিক্রম প্রধান। বৃহস্পতিবার দাঁতনের মোহনপুর ব্লকের শিয়ালসাই গ্রামে তৃণমূলের উদ্যোগে কেন্দ্রীয় সরকারের কৃষি বিলের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। ওই বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন দাঁতনের বিধায়ক বিক্রম প্রধান, তৃণমূল নেতা প্রদীপ পাত্র, মানিক মাইতি ও ভদ্র হেমব্রম সহ দলের অন্যান্যরা।

এদিনের বিক্ষোভ সভায় দাঁতনের বিধায়ক বিক্রম প্রধান বলেন কেন্দ্র সরকার কৃষক বিরোধী কালা কৃষিবিল পাশ করিয়েছে। যার ফলে আলুর মত নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম হু হু করে বাড়ছে।আলু ও পেঁয়াজের দাম বাড়লেও কেন্দ্র সরকার চুপ করে রয়েছেন। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আলু ও পেঁয়াজের কালোবাজারি রুখতে ও দাম নিয়ন্ত্রণে আনার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আলু, পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে আনার জন্য চিঠি দিয়েছেন।

তিনি আরও বলেন, বাংলায় কৃষক বিরোধী কৃষিবিল মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় থাকাকালীন পাশ হতে দেবে না। কেন্দ্র সরকার ইচ্ছাকৃতভাবে কৃষক বিরোধী কৃষিবিল পাশ করেছে গুটিকয়েক মুনাফাদার ব্যবসায়ীর জন্য। যার ফলে সারা দেশের কৃষকরা চরম বিপদের মধ্যে পড়েছেন। তাই ওই কৃষি বিলের বিরুদ্ধে সর্বস্তরের মানুষকে তিনি আন্দোলনে নামার আহ্বান জানান।

তার কথায়, যেভাবে বিহারে বিজেপি ক্ষমতায় এসেছে, তারা ভাবছে বাংলায় সেভাবেই ক্ষমতায় আসবে। বাংলার মানুষ সাম্প্রদায়িক বিজেপিকে প্রত্যাখ্যান করবে। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাংলায় ফের ক্ষমতায় আসবে তৃণমূল। তৃতীয়বারের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই তিনি দলীয় কর্মীদের ঐক্যবধ্য ভাবে এলাকার উন্নয়নে জন্য কাজ করার আহ্বান জানান।

Related Articles

Back to top button
Close