fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্যের মানুষ এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে লকডাউন করে দেবে, তার সময় এসে গেছে: রাজু বন্দ্যোপাধ্যায়

শুভেন্দু বন্দ্যোপাধ্যায়, আসানসোল: ‘বাংলায় করোনা ছড়াচ্ছে তৃণমূল কংগ্রেস। তৃনমূল কংগ্রেসের নেতারাই লকডাউন মানছেন না। তারা কি সোশাল ডিস্টেন্স মেনে চলছেন? রাজ্যের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে লকডাউন করে দেবেন’। তার সময় হয়ে গেছে। রবিবার দুপুরে আসানসোলের উষাগ্রামের গুজরাটি ভবনে বিজেপির আসানসোল জেলা কমিটির সম্বর্ধনা সভার পরে এমন ভাবেই রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেসকে আক্রমণ করেন বিজেপির রাজ্য নেতা রাজু ববন্দ্যোপাধ্যায়।

পদ্ম শিবির সম্প্রতি রাজু বন্দ্যোপাধ্যায়কে রাজ্যের রাঢ় বঙ্গের পর্যবেক্ষক নিয়োগ করেছে। সেই দায়িত্ব নেওয়ার পরে এদিন তিনি প্রথম পশ্চিম বর্ধমান জেলার আসানসোলে আসেন। গুজরাটি ভবনে তাকে জেলা সভাপতি লক্ষ্মণ ঘোরুই, এস এন লাম্বা, কাউন্সিলার আশা শর্মা, ভৃগু ঠাকুরের উপস্থিতিতে জেলার তরফে সম্বর্ধনা দেওয়া হয়।

পরে তিনি সাংবাদিকদের বলেন, ২১ জুলাই সভার নামে পাড়ায় পাড়ায় বিরিয়ানি মাংস যখন হয়, তখন কি সোশাল ডিস্টেন্স মানা হয়েছিল? যত কিছু কি আমাদের বেলায়? রাজ্যে বিরোধীদের কিছু করতে দেওয়া হয় না। বিজেপি করলেই, তাকে হয় খুন, না হয় মারধর করা হয়। এইসব আর চলবে না। মানুষ জবাব দেবেন। আমি সব সময় জেতা জায়গা থেকে শুরু করতে চাই। তাই সবার প্রথম দায়িত্ব নিয়ে আসানসোলে এসেছি।

আরও পড়ুন:ব্যারাকপুর শিল্পাঞ্চলে দ্রুত চালু হতে চলেছে ৩৫০ শয্যার আরও ২টি কোভিড হাসপাতাল

দলে গোষ্ঠীকোন্দল প্রসঙ্গে রাজু বলেন, এতে তৃণমূল কংগ্রেস পিএইচডি করেছে। এখানে মলয় ঘটকের সঙ্গে জিতেন্দ্র তেওয়ারির কি সম্পর্ক সবাই জানে। আমাদের ঐসব নেই। থাকলেও ভোটের সময় সব এক হয়ে লড়ব। আগামী ৫ আগস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপুজো হবে। সেদিন বাংলায় লকডাউন করা হয়েছে। এই প্রসঙ্গে এদিন ক্ষোভের সঙ্গে রাজু বলেন, রাম আমাদের আদর্শ পুরুষ। ভারতে রাম নাম করব না তো, পাকিস্তানে গিয়ে করব? সবাইকে রাম নাম করতে হবে। বাংলায় যে রাম নাম করবে না, তাকে বাংলায় থাকতে দেওয়া হবে না। ওইসব সব লকডাউন করে কিছু হবে না।

এদিন তিনি পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারিকে আক্রমণ করে রাজু বলেন, জিতেন্দ্র তেওয়ারি মাফিয়া ডন। উনি বারাবনি থেকে পান্ডবেশ্বর সব জায়গায় কয়লা ও বালি থেকে কাটমানি নিচ্ছেন। মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতায় যেমন মাফিয়ারাজ চালাচ্ছেন, আসানসোলে তেমন জিতেন্দ্র তেওয়ারি। সাধারণ মানুষ আমাদের সঙ্গে আছেন। আমরা সাধারণ মানুষদের সঙ্গে নিয়ে এইসব ডনদের উৎখাত করে দেব।

বিজেপির এই রাজ্য নেতার বক্তব্য প্রসঙ্গে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারি বলেন, ২০২১ সাল এলে দেখা যাবে, কে বা কারা মাফিয়া ডন, আর কাদের সঙ্গে সাধারণ মানুষেরা আছেন। আগামী বিধানসভা নির্বাচনে দল যদি আমাকে কোন কেন্দ্র থেকে টিকিট দেয়, তাহলে সেখানে এসে এই রাজু বন্দ্যোপাধ্যায়কে লড়াই করতে বলব। হিম্মত থাকলে এসে আমার বিরুদ্ধে লড়াই করবেন। তখন দেখিয়ে দেব, কার সঙ্গে মানুষ আছেন, আর কে মাফিয়া ডন। আর আমাদের দলে কোনও গোষ্ঠীকোন্দল নেই। আমি, মলয় ঘটক, ভি শিবদাসন ওরফে দাসু সবাই এক। উনি আগে নিজের দল সামলান।

Related Articles

Back to top button
Close