fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

অশোক ভট্টাচার্যের শারীরিক অবস্থার খোঁজ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রাজ্যের প্রাক্তন পুর ও নগরোন্নয়ন দফতরের মন্ত্রী তথা শিলিগুড়ি পুরনিগমের প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান অশোক ভট্টাচার্যের শারীরিক অবস্থার খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হন এই প্রবীণ রাজনৈতিক নেতা। চিকিৎসার জন্য তাঁকে শিলিগুড়ি লাগোয়া মাটিগাড়ায় এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এখন সেখানেই চিকিৎসাধীন তিনি। তবে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে অশোকবাবু ভালো আছেন এবং চিকিৎসাতে সাড়াও দিচ্ছেন।

গত বুধবার অশোকবাবুর করোনা ধরা পড়ে। তারপর থেকেই তিনি মাটিগাড়া থানার উত্তরায়ন এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। ইতিমধ্যেই শিলিগুড়ির সুভাষপল্লিতে তাঁর বাড়ি বাঁশের ব্যারিকেড করা হয়েছে শিলিগুড়ি পুরনিগম কর্তৃপক্ষের তরফ থেকে। স্যানিটাইজ করা হয়েছে আশপাশের এলাকা।

অশোকবাবুর সংস্পর্ষে আসা ব্যক্তিদের তালিকা তৈরি করছে প্রথম দফায় ২৬ জনকে চিহ্নিত করা হয়েছে। তাঁদের লালারসের নমুনা নেওয়া হচ্ছে। আপাতত প্রত্যেককেই ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। তাঁর স্ত্রী, গাড়ির চালক এবং নিরাপত্তারক্ষীরও লালা রসের নমুনা নেওয়া হব বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button
Close