fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বড়সড় চুরি চক্রের রহস্য ভেদ করল পাঁশকুড়া থানার পুলিশ

মিলন পণ্ডা, পাঁশকুড়া (পূর্ব মেদিনীপুর): জেলাজুড়ে বড়সড় একটি চুরি চক্রের ফর্দা ফাঁস করল পাঁশকুড়া থানার পুলিশ। চুরির ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে চারজন পাণ্ডাকে গ্রেফতার করল পুলিশ। উদ্ধার হল বেশ কয়েকটি দামি মোবাইল উদ্ধার করে। বুধবার সন্ধ্যায় পুলিশ আধিকারিক সাংবাদিক সম্মেলন করে চুরির চক্রের পর্দা ফাঁস করেন। পুলিশ জানিয়েছে ধৃত শেখ সনু, শেখ মিন্টু, শেখ সাবির ও শেখ সাহিদ। পুলিশি জিজ্ঞাসাবাদে জানায় তাদের বাড়ি পাঁশকুড়া থানার বিভিন্ন এলাকায়।
পুলিশ সূত্রে জানা গেছে, গত কয়েক মাস ধরে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের ঘটনা বেড়েই চলেছে। এই নিয়ে জেলাবাসী বেশ আতঙ্কিত ছিল।

আরও পড়ুন:হ্যাক হল নরেন্দ্র মোদির ওয়েবসাইটের টুইটার অ্যাকাউন্ট

দিনের পর দিন পথচলতি মানুষের মোবাইল বেড়ে চলেছিল। পূর্ব মেদিনীপুর জেলার এই নিয়ে একাধিক থানার অভিযোগ দায়ের হয়েছিল। ছিনতাইকারীদের নাগাল পেতে বেশ নাজেহাল হয়েছিল জেলা পুলিশ। ছিনতাইকারীদের ধরতে জেলা পুলিশ ক্রেতা সেজে ফাঁদ পাতে। অভিযান চালিয়ে চারজনকে হাতে নাতে পাকড়াও করে। আদালতে থেকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ। চারজনকে জিজ্ঞাসাবাদ চালিয়ে বেশ চুরি চক্রের সন্ধান পায়। ধৃতদের কাছ থেকে চুরি যাওয়ার বেশ কিছু মোবাইল উদ্ধার করে পুলিশ।

সাংবাদিক সম্মেলন করে জেলা পুলিশ আধিকারিক বলেন, চুরি চক্রের তদন্তে নেমে চারজনকে গ্রেফতার করা হয়েছিল। চারজনকে হেফাজতে নিয়ে চুরি যাওয়া প্রায় ৩২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

Related Articles

Back to top button
Close