fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মুখ্যমন্ত্রীর ডিউটি সেরে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশ ভ্যান ঢুকে গেল সাইকেলের দোকানে, আহত ৯ পুলিশকর্মী সহ ২

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ ডুয়ার্সে ডিউটি সেরে ফেরার পথে মারাত্মক দুর্ঘটনার কবলে পুলিশ ভ্যান। প্রাণে বাঁচলে জখম হয়েছেন ভ্যানে থাকা পুলিশকর্মীরা।

দুর্ঘটনাটি ঘটেছে ঘটনাটি ঘটেছে,বৃহস্পতিবার সকালে বানারহাট থানার অন্তর্গত লক্ষ্মীপাড়া চা – বাগান সংলগ্ন ৩১ সি জাতীয় সড়কের পাশে। পুলিশভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি সাইকেলের দোকানে ঢুকে যায়। কিভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

আহত ৯ জন পুলিশকর্মী সহ আহত আরও দুজন। ওই দুজন দোকানের মধ্যে ছিলেন। কোচবিহার থেকে মুখ্যমন্ত্রীর  উত্তরবঙ্গ সফরে ডিউটি সেরে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। এদের মধ্যে তিনজন আশঙ্কাজনক অবস্থায় শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি।  পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহতরা হলেন,পরেশ,রসাইলি,বিক্রম থাপা,প্রদীপ সুব্বা,হরিপ্রসাদ গুরুং,সমীর লেপচা,ভীম প্রসাদ সর্মা,তাইফুল ইসলাম ,জীবন বিশ্বকর্মা ,রাজেন তামাং,মাজার আনসারি এবং হায়দার আনসারি৷ খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে যান বানারহাট থানার পুলিশ। আহতদের মধ্যে এক পুলিশকর্মীর অবস্থা আশঙ্কাজনক। তাকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দোকানে থাকা আহত দু’জনকেও ওই নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে বলেই খবর। অন্যন্য পুলিশকর্মীদের স্থানীয় হাসপাতালেই প্রাথমিক চিকিৎসা করানো হয়।

ঘটনা ঘিরে উত্তেজনা ছড়ায়। পুলিশের গাড়িকে আটকে রেখে জনতা বিক্ষোভ দেখায়। পরে ঘটনাস্থলে এসে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশের পক্ষ থেকে আহত স্থানীয় দু’জনের চিকিৎসার সম্পূর্ণ দায়িত্ব নেওয়ায় পরে পুলিশ ভ্যানটিকে ছেড়ে দেয় স্থানীয়রা। সূত্রের মারফত এও জানা গিয়েছে, ঘটনায় আহত ব্যক্তি এবং তার দোকানে চা ক্ষয়ক্ষতি হয়েছে তা প্রশাসনের তরফ থেকে ভর্তুকি  দেওয়া হবে।

আহত পুলিশকর্মীদের দাবি, ভ্যানের স্টিয়ারিং লক হয়ে যাওয়ার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে।

 

 

Related Articles

Back to top button
Close