fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির নবান্ন অভিযান ঠেকাতে সারাদিন ভাঙড়ে তৎপর থাকল পুলিশ

জেলা প্রতিনিধি, ভাঙড়: বিজেপির নবান্ন অভিযান ঠেকাতে মরিয়া পুলিশ।বাসন্তী রাজ্যি সড়কে সকাল থেকেই চলে নজরদারি। দক্ষিণ এবং উত্তর ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকার বিজেপি কর্মীরা গাড়ি করে এই বাসন্তী রাজ্যে সড়ক হয়ে কলকাতায় গিয়ে ধর্মতলা হয়ে নবান্নে পৌঁছনোর কথা।কিন্তু তার আগেই ভাঙড়েই তাদের আটকে দিল পুলিশ প্রশাসন।

বৃহস্পতিবার বিজেপির নবান্ন অভিযান ঘিরে সাত সকাল থেকেই অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বাসন্তী রাজ্যি সড়কের ঘটকপুকুর সহ ভোজেরহাট এলাকায় মোতায়েন ছিল বিশাল পুলিশ বাহিনী। বেলা বাড়তেই বিজেপি কর্মীদের নবান্ন তো দুরস্ত কলকাতার আগেই ভাঙড়েই তাদের গাড়ি আটকে দিতে কোমর বেঁধে নেমে পড়ে পুলিশ প্রশাসন।

মূলত দুই ২৪ পরগনার মিনাখাঁ, মালঞ্চ, সন্দেশখালি সহ ভাঙড় ক্যা নিংয়ের বিজেপি কর্মীরা বাসন্তী রাজ্যু সড়ক হয়ে ধর্মতলায় মিছিলে যোগ দেওয়ার কথা ছিল তার আগেই বাসন্তী রাজ্যা সড়কের ভাঙড়েই বিজেপি কর্মীদের গাড়ি আটকে দিল পুলিশ। বিজেপি কর্মীদের গাড়ি আটকাতে সকাল থেকে বিশাল পুলিশ বাহিনী নিয়ে আগাম প্রস্তুত ছিল ভাঙড় থানার পুলিশ এবং কলকাতা লেদার কম্পলেক্স থানার পুলিশ। সকালে কয়েকটি গাড়ি বাসন্তী রাজ্যে সড়ক দিয়ে কলকাতার দিকে গেলেও বেলা গড়াতেই পারদ চড়তে থাকে।পুলিশের মানবপ্রাচীর সহ র্যা ফ নামে। তারপর একে একে বিজেপি কর্মীদের গাড়ি আটকে দেওয়া হয় বলে অভিযোগ।

আরও পড়ুন:সাম্প্রতিককালে দেশে বাক স্বাধীনতার চূড়ান্ত অপব্যবহার হচ্ছে…গণমাধ্যমগুলিকে ফের সতর্ক করল শীর্ষ আদালত

বিজেপির নবান্ন অভিযানে সবুজ সঙ্কেত দেয়নি প্রশাসন। নবান্নের চারিদিকে নিরাপত্তার বজ্রআঁটুনির পাশাপাশি বাসন্তী রাজ্যন সড়কেও বজ্রআঁটুনি লক্ষ্য করা যায়। তারপরেও অভিযান সফল করতে মরিয়া হয়ে ওঠে পদ্ম শিবির। সেকারণেই তৎপর কলকাতা পুলিশের পাশাপাশি জেলা পুলিশ প্রশাসন।

Related Articles

Back to top button
Close