fbpx
কলকাতাহেডলাইন

মদ খাওয়া নিয়ে বচসার জের… বাবাকে খুন করে ঘরে নিশ্চিন্তে ঘুমোল ছেলে!

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: বাবার চাপে নিজের মতো করে জীবনে এগোতে না পারায় রাগ ছিল। তার ওপর কমার্স নিয়ে স্নাতকোত্তর স্তরে পড়াশুনো করেও চাকরি না পেয়ে অবসাদে ভুগছিল সে। তার মধ্যেই মদ খাওয়া নিয়ে বচসার জেরে নেশার ঘোরে নিজের বাবাকেই খুন করে বসল এক যুবক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ট্যাংরায়। মৃতের নাম বাবু দাস। পিতৃহন্তা ওই অভিযুক্ত যুবক রাজা দাসকে গ্রেফতার করেছে পুলিশ।

ট্যাংরার বাসিন্দা ওই যুবকের বাবার আর্থিক অবস্থা কোনওদিনই খুব ভালো ছিল না। ছেলে সরকারি চাকরির জন্য পড়াশোনা করতে চাইলেও বাবা তাকে কর্মাস পড়তে বলেন। তা নিয়ে চাকরি না হওয়ায় বাবার ওপরে রাগ বেড়ে গিয়েছিল। সেই হতাশা থেকে নিয়মিত মদ খেয়ে বাড়ি ফিরে অশান্তি করত ওই যুবক।

রবিবার রাতেও মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে রাজা। ফের বাবার সঙ্গে ঝামেলা শুরু করে সে। নিত্যদিনের ঝগড়া থেকে রেহাই পেতে প্রতিবেশীর বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়েন যুবকের মা। এরকম তিনি আগেও করেছেন বলে জানিয়েছেন।

সোমবার সকালে ঘরে ফিরে ওই মহিলা দেখেন বারান্দায় পড়ে রয়েছে স্বামী। নজরে পড়ে নাকে জমাট বাঁধা রক্ত। ঘরের ভিতরে ঘুমোচ্ছেন রাজা। খবর দেওয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত সন্তানকে।

Related Articles

Back to top button
Close