fbpx
কলকাতাহেডলাইন

রেলিং ভেঙে প্রবল গতিতে উড়ে গিয়ে গাড়ি পড়ল কেষ্টপুর খালে, যাত্রীর মৃত্যু

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আবারও গতির দাপট।  লোহার রেলিং ভেঙে গাড়ি খালে পড়ে মৃত্যু হল যাত্রীর। পলাতক চালক। রবিবার রাত প্রায় দেড়টা। প্রবল গতিতে বাঁক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের লোহার রেলিং ও সিমেন্টের গার্ড রেল ভেঙে সটান খালে গিয়ে পড়ল একটি চারচাকা গাড়ি। জলে ডুবে মৃত্যু হল যাত্রীর। উল্টোডাঙা থেকে এয়ারপোর্টের দিকে গাড়িটি যাওয়ার পথে কেষ্টপুরে ভিআইপি রোডে দুর্ঘটনাটি ঘটে। সঙ্গে সঙ্গে পালিয়ে যান চালক। এরপরই ব্রেকডাউন ভ্যানের সাহায্যে গাড়িটিকে উদ্ধার করে বাগুইআটি ট্রাফিক পুলিশ। জলে নেমে ওই যাত্রীকে উদ্ধারের চেষ্টাও চালানো হয়।

জানা গিয়েছে, এদিন রাত দেড়টা নাগাদ গাড়িতে এক যাত্রীকে বসিয়ে উল্টোডাঙার থেকে এয়ারপোর্টের দিকে যাচ্ছিলে রতনবাবু। পেশায় তিনি একটি বেসরকারি হাসপাতালের অ্যাম্বুল্যান্স চালক। রবিবার ছুটির দিনে অতিরিক্ত আয়ের জন্য বেসরকারি গাড়িতে চালক হিসাবে কাজ করেন। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, কেষ্টপুরে রোড ডাইভারসনের কাছে এসে হঠাত্‍ই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি। তারপর খালের ধারের লোহার রেলিং ভেঙে কিছুটা এগিয়ে ফের দুটি সিমেন্টের গার্ডরেল ভেঙে ফেলে একপ্রকার উড়ে গিয়ে খালের ধারে গিয়ে পড়ে। তারপর আস্তে আস্তে গড়িয়ে খালের জলে ঢুকে যায় গাড়িটি। তা বুঝতে পেরে ছুটে যান এক রিকশাচালক ও স্থানীয় দু’জন নির্মাণকর্মী। তাঁরাই বাগুইআটি থানা এবং ট্রাফিকের পুলিশকে খবর দেন। দ্রুত ব্রেকডাউন ক্রেন নিয়ে হাজির হয় ট্রাফিক পুলিশ। চলে উদ্ধারকাজ।

আরও পড়ুন: সার্বিক লকডাউন, ড্রোনে নজরদারি রাজাবাজার, পার্ক সার্কাস-সহ একাধিক জায়গায়

রবিবার গভীর রাতে কেষ্টপুর খালে এই দুর্ঘটনা ফিরিয়ে আনল কয়েক বছর আগের সেই স্মৃতি। যেখানে যাত্রীবোঝাই বাস রেষারেষি করতে গিয়ে খালে পড়ে প্রাণহানি হয়েছিল ২০জনেরও বেশি মানুষের।

Related Articles

Back to top button
Close