fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

বেপরোয়া গতির বলি… ফুটপাতে উঠে ধাক্কা মেরে পথচারীকে হিঁচড়ে নিয়ে গেল গাড়ি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: কলকাতা শহরে ফের পথ দুর্ঘটনা। বেপরোয়া গতির বলি এক পথচারী। রবিবার ভোরে এই দুর্ঘটনাটি ঘটেছে ইএম বাইপাসের কাদাপাড়া মোড়ে। গাড়ি ফুটপাতে উপর উঠে ধাক্কা মারে ওই পথচারীকে। তাকে বেশ খানিকটা হিঁচড়ে নিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় গৌরী দে নামে ওই মহিলার। তিনি দত্তাবাদের বাসিন্দা ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সল্টলেকের দিক থেকে একটি সাদা চারচাকার গাড়ি দ্রুতগতিতে ছুটে আসতে থাকে। সিগন্যাল থাকার পরেও গাড়িটি সেটির তোয়াক্কা না করে বেপরোয়া গতিতে ছুটে আসে। সেই সময় ফুটপাথে ওপর দিয়ে হাঁটছিলেন গৌরীদেবী। ছুটে আসা গাড়িটি ফুটপাতের উপর উঠে তাকে পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। দুর্ঘটনার পরেই গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে চালক। কিন্তু স্থানীয়রা হাতেনাতে পাকড়াও করেন গাড়ির চালক এবং এক সওয়ারিকে। উত্তেজিত জনতা তাঁদের মারধর করেছে বলে শোনা গিয়েছে।

আরও পড়ুন:প্রয়াত মধ্যপ্রদেশের বিজেপি নেতা কৈলাস সরং, টুইটে শোকজ্ঞাপন প্রধানমন্ত্রীর

ঘটনাস্থলে আসে পুলিশ। তাদেরকে ঘিরেও বিক্ষোভ দেখায় ক্ষুব্ধ জনতা। এদিন সকালে কাদাপাড়া মোড়ে অবরোধও করেন স্থানীয়রা। এলাকাবাসীর সঙ্গে কথা বলে তাদের বুঝিয়ে সুজিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে পুলিশ। অপরাধীদের কড়া শাস্তির দাবি জানিয়েছে স্থানীয়রা। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। কেন ঘাতক গাড়ির গতি এত বেশি ছিল তা খতিয়ে দেখছে পুলিশ। চালক মদ্যপ ছিলেন কিনা, গাড়িতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল তা দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close