fbpx
কলকাতাহেডলাইন

পশ্চিমবঙ্গে রামরাজত্ব আসবে, অভিশাপের রাজত্ব শেষ হবে: রাহুল সিনহা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অযোধ্যার রাম মন্দিরের ভূমি পুজো সম্পন্ন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজকের দিনটি ইতিহাসের পাতায় স্বর্ণখচিত থাকবে। ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে পেরে তিনি নিজেকে ভাগ্যবান বলে মনে করছেন বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী। তিনি আরও বলেন, ” রাম জন্মভূমি আজ মুক্ত। সরযূ নদীর তীরে সূচনা হল স্বর্ণযুগের। আর আজই বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে নিশানা করে বিস্ফোরক মন্তব্য করেন বিজেপি নেতা রাহুল সিনহা। একুশের নির্বাচনের হাত ধরে পশ্চিমবঙ্গে রামরাজ্য আসছে। বুধবার বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা দক্ষিণ কলকাতার বাসভবনে এ কথা বলেন। এদিন অযোধ্যার ভূমি পূজনের মুহূর্তে নিজের বাড়িতে পুজো করেন তিনি। এরপর তিনি সংবাদ মাধ্যমের মুখোমুখি হন।

বিজেপির কেন্দ্রীয় সম্পাদক বলেন, ‘ বাংলায় রামরাজত্ব আসবে। অভিশাপের রাজত্ব শেষ হবে। ‘ জয় শ্রীরাম’ ধ্বনিকে গালি বলার মাশুল বাংলার মানুষ দিদিমণিকে বুঝিয়ে দিয়েছিলেন। এবার ভূমিপূজনের দিন সম্পূর্ণ লকডাউনের প্রতিফল মানুষ আর সাত আটমাস পরে বুঝিয়ে দেবে। ‘ রাহুল সিনহা বলেন, ‘ রামচন্দ্রের বিরোধিতা করে প্রকারান্তরে মমতা বড়ো ভুল করেছেন। লকডাউন করে উৎসবকে আটকাতে চেয়েছিলেন। কিন্তু উল্টো হলো, ছুটি থাকায় মানুষ বাড়িতে বসে অযোধ্যায় ভূমিপূজনের অনুষ্ঠান দেখার সুযোগ পেলেন।

‘ তিনি বলেন, ‘একুশের নির্বাচনে রামশক্তির আবির্ভাব হবে। সারাদেশে বিজেপি রামরাজত্ব প্রতিষ্ঠা করেছে। পশ্চিমবঙ্গে রাবণের আত্মীয়া রাজত্ব করছেন। রাবণের এই বংশধরদের হটিয়ে বাংলায় রামরাজত্ব প্রতিষ্ঠা করবে বিজেপি।’
এদিন তিনি বলেন, ‘ বিজেপি রামমন্দির আন্দোলনকে সমর্থন করেছিল কারণ তা সত্যের উপর আধারিত ছিল। মানুষ দীর্ঘ সময় ধরে বিশ্বাস করে এসেছে অযোধ্যায় ওই স্থান রামের জন্মস্থান। আর আজ ১৩০ কোটি মানুষের বিশ্বাসকে মর্যাদা দিয়ে ভূমিপূজন হলো। এবার রামচন্দ্রের আশীর্বাদে এ রাজ্য রামরাজ্য হবে।’

আরও পড়ুন: রামমন্দিরে ভূমিপুজোর দিনে সম্প্রীতি বার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

মুখ্যমন্ত্রীকে নিশানা নিয়ে রাহুল সিনহা আরো বলেন এতদিন ইনশা আল্লাহ বলতে বলতে এখন সব দেবদেবীর নাম উচ্চারণ করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এখন আল্লাহকে ভুলে গেছেন তিনি। রাহুল সিনহা রীতিমতো দাবি রেখে বলেন এ রাজ্যের লোকেরা দেখবেন বিজেপি ভূতের মুখে রাম নাম করাবে।

Related Articles

Back to top button
Close