fbpx
কলকাতাহেডলাইন

বন্ধ করে দেওয়া হল রোয়িং ক্লাব, মৃত্যুর ঘটনায় উঠছে গাফিলতির প্রশ্ন

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: কালবৈশাখীর ঝড় প্রাণ কেড়েছে দুই কিশোরের। রোয়িং চলাকালীন এই দুর্ঘটনার কবলে পড়ে তারা। প্রায় তিনঘণ্টা ধরে তল্লাশি চালিয়ে দুই কিশোরের দেহ উদ্ধার করে বিপর্যয় মোকাবিলা বাহিনী। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা দুজনকেই মৃত বলে জানান।

পুলিশ সূত্রে খবর, রোয়িং করতে আগেই শুরু করেছিলেন পাঁচজন। হঠাৎ করে কালবৈশাখী ঝড় ওঠে। এই ঝড়ের কবলে পড়ে তারা। ঘটনায় তিনজন নিজেদের প্রাণে বাঁচাতে সক্ষম হলেও বাকি দুজন কিশোর তলিয়ে যায়। মৃতদের মধ্যে একজন সাউথ পয়েন্টের পড়ুয়া। অপরজন মৃত পড়ুয়া এক পুলিশকর্তার ছেলে। মৃত দুজনের নাম কুশন সাধুকার ও সৌরদীপ চট্টোপাধ্যায়। কুশনের মৃতদেহ রয়েছে ঢাকুরিয়া আমরি হাসপাতালের মর্গে। সৌরদীপ চট্টোপাধ্যায়ের মৃতদেহ রয়েছে এসএসকেএম হাসপাতালে মর্গে। রবিবার ময়নাতদন্তের পর দুপুরে মৃতদেহ তাদের পরিবারকে তুলে দেওয়া হবে।

ঘটনার পর আজ ও কাল লেক ক্লাব বন্ধ। গেটে নোটিশ দিয়ে এমনটাই জানিয়ে দিল ক্লাব কর্তৃপক্ষ। বন্ধ ক্যালকাটা রোয়িং ক্লাবও। ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় কেস রুজু করে তদন্ত শুরু করেছে রবীন্দ্র সরোবর থানা। ঘটনায় কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠেছে।

Related Articles

Back to top button
Close