fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শাসকদল কাপুরুষের মতো মহিলাদের প্রতি আচরণ করছে: কোলাঘাট মহিলা মোর্চা

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: বাংলা জুড়ে নারী ধর্ষণ খুন সন্ত্রাস চলছে। আঘাত আনছে ছাত্র-যুব থেকে সাধারণ মানুষের উপর। এই সন্ত্রাস থেকে বাদ যাচ্ছে না মহিলারা। নারীদের সম্মান ফিরিয়ে দিতে রাজ্য জুড়ে চলছে মহিলাদের প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ। পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাটে পাঁশকুড়া পূর্ব বিধানসভা মহিলা মোর্চার উদ্যোগে মিছিল ও বিক্ষোভ প্রতিবাদে অগণিত মহিলাদের উপস্থিতি লক্ষ্য করা গেল।

বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দিয়ে মহিলা মোর্চার তমলুক জেলা সাংগঠনিক সভানেত্রী শ্যামলী সিংহ বর্তমান শাসক দলের প্রতি নানা অভিযোগ তুললেন। এই রাজ্যের শাসক দল প্রতিটি ক্ষেত্রে যেভাবে একটার পর একটা আঘাত করছে তা কাপুরুষোচিত। ভাবতে পারেন একজন মহিলার মাথায় দুষ্কৃতীরা কুড়িটি গুলি করতে পারে। এদের দেয়ালে পিঠ ঠেকে গেছে। ২১ সালের বিধানসভা নির্বাচনে মহিলাদের অগ্রণী ভূমিকা নিতে হবে। বাংলা থেকে ক্ষমতাচ্যুত করে শিক্ষা দিতে হবে এই বাংলায় নারী ধর্ষণ খুন রাহাজানি করার জন্য এটা তাদের পাপের ফল। উপস্থিত মিছিলে মহিলার কর্মী-সমর্থকদের বার্তা দিলেন আর কয়েকটা মাস অপেক্ষা করুন মমতা সরকার বিদায় নেবে নতুন সূর্যের আলো দেখাবে বিজেপি।

আরও পড়ুন:৩০ সেপ্টেম্বর বাবরি মামলার রায় ঘোষণা, উপস্থিত থাকার নির্দেশ লাল কৃষ্ণ আডবাণী, যোশী, ভারতীকে

এই কর্মসূচিকে সামনে রেখে কোলাঘাট পার্টি অফিস থেকে কোলাঘাট প্রশাসনিক দফতর পর্যন্ত মহিলাদের মিছিলে ব্লকের ১৩টি অঞ্চল থেকে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। মিছিল শেষে মোদিজীর ৭০ তম জন্মদিনকে সামনে রেখে সেবা সপ্তাহ উপলক্ষে ফলের চারা ও মাস্ক বিতরণ করা হয়। মহিলা কর্মী সমর্থকদের মধ্যে নতুন করে উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়। উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদিকা নীলিমা রাহুল.সম্পাদিকা মহুয়া মন্ডল। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলা সম্পাদক দেবব্রত পট্টনায়েক সংখ্যালঘু মোর্চার রাজ্য নেতৃত্ব শেখ সাদ্দাম হোসেন।

জেলা ও ব্লক স্তরের নেতৃত্বরা এক সাক্ষাৎকারে বলেন, একজন মহিলা মুখ্যমন্ত্রীর রাজ্যে সবথেকে লাঞ্ছিত মহিলারা। মহিলাদের সম্মান ফিরে আসা না পর্যন্ত প্রতিবাদ কর্মসূচী চলবে।

Related Articles

Back to top button
Close