fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কর্মিসভার মধ্য দিয়ে আগামী বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিল শাসক দল

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: আগামী ২১-সালের বিধানসভা নির্বাচন হতে এখনও বেশ কয়েক মাস বাকি। এরই মধ্যে কোলাঘাট ব্লক তৃণমূল কংগ্রেস আগামী বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিল কোলাঘাট ব্লকের দেউলিয়া বাজারের অনতিদূরে দেউলিয়া হাই স্কুলে যুব তৃণমূল কর্মী সভার মধ্য দিয়ে বুধবার। বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে উপস্থিত দলীয় তৃণমূল নেতৃত্বরা জানালেন এবারের নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ।

তৃণমূল নেতা অখিল গিরি ও পূর্ব পাঁশকুড়া বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিধায়ক বিপ্লব রায় চৌধুরী বক্তব্য রাখতে গিয়ে বলেন, গতবারের বিধানসভা নির্বাচনে যে ফলাফলই হোক না কেন এবারের এই বিধানসভা কেন্দ্রটিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপহার দিতে হবে। গত ১০ বছরের সাফল্য মানুষের কাছে তুলে ধরতে হবে। কোথায় ভুলভ্রান্তি হচ্ছে তা শুনতে হবে। এই কর্মিসভা থেকে সিদ্ধান্ত নেওয়া হয় ব্লকের যে ১৩টি অঞ্চল আছে প্রত্যেকটি অঞ্চলে যুবদেরকে মুখ্য ভূমিকা নিতে হবে। এখন থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সাফল্যের দিক গুলি তুলে ধরতে হবে।

আরও পড়ুন:২০০১ থেকে ২০১৯… NOT OUT প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ইনিংস

উল্লেখ করা যায়, গত বিধানসভা নির্বাচনে পূর্ব পাঁশকুড়া বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস বামফ্রন্ট প্রার্থী শেখ ইব্রাহিম আলীর কাছে পরাজিত হয়েছিলেন। এবারের নির্বাচন মূল প্রতিদ্বন্দ্বী বিজেপি না বামফ্রন্ট সেই কথায় না গিয়ে সমস্ত প্রতিবন্ধকতাকে দূরে সরিয়ে রেখে এখন থেকেই কাজে নেমে পড়ার কথা জানান তৃণমূল নেতৃত্বরা। এই কেন্দ্রে জয়ের হাসি ফোটাতে গেলে যুবরাই যে মূল শক্তির প্রেরণা তা স্মরণ করে দেন নেতৃত্বরা। এই কর্মীসভায় উপস্থিত ছিলেন যুব তৃণমূলের নেতৃত্ব সুপ্রকাশ গিরি, মদন মোহন মিশ্র, গৌরমোহন দাস ঠাকুর, উজ্জ্বল ভট্টাচার্য প্রমূখ নেতৃত্ব।

Related Articles

Back to top button
Close