fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

বালাসাহেবের আদর্শ ‘সোনিয়া সেনার’ কাছে বিকিয়ে দিচ্ছে শিবসেনা : কঙ্গনা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  ক্ষমতার লোভে বালাসাহেব ঠাকরের আদর্শ, চিন্তাধারা সবকিছু সোনিয়া সেনার কাছে বিক্রি করতে প্রস্তুত হয়ে গিয়েছে শিবেসেনা। বৃহস্পতিবার শিবসেনা-সহ মরাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে এভাবেই একহাত নেন কঙ্গনা রানাউত।সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে নিরন্তর লড়াই চালিয়ে যাচ্ছেন। একের পর এক টুইট করে চলেছেন। এবার বালাসাহেব ঠাকরের  নাম উল্লেখ করে শিব সেনাকে আক্রমণ করলেন বলিউডের ‘ক্যুইন’।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাংশের পাশাপাশি শিবসেনার সঙ্গে সরাসরি সংঘাত শুরু হয়েছে কঙ্গনা রানাউতের। শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতের সঙ্গে বাকযুদ্ধের পর মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের সঙ্গে বিবাদ শুরু হয় কঙ্গনার। সেই বিবাদ চরমে পৌঁছয় বুধবার। পালি হিলের অফিসে ভাঙচুর শুরু করে বিএমসি। বুধবার রাতে একটি খবর শেয়ার করেন কঙ্গনা। যাতে লেখা ছিল, বৃহন্মুম্বই পুরনিগমের আইনজীবী শুধুমাত্র হাই কোর্টে এই বলতে গিয়েছিলেন, যে তিনি এই মামলা সম্পর্কে এবং কঙ্গনাকে পাঠানো নোটিস সম্পর্কে কিছু জানেন না। এভাবেই নাকি বুধবার কঙ্গনার অফিস ভাঙার নোটিস সংক্রান্ত মামলাটি পিছিয়ে দেওয়া হয়েছে। আজ দুপুর তিনটে নাগাদ ফের শুনানি।

এই প্রসঙ্গে কঙ্গনা টুইটে লেখেন, “যে বিচারধারায় অনুপ্রাণিত হয়ে বালাসাহেব ঠাকরে শিব সেনা তৈরি করেছিলেন, আজ ক্ষমতার জন্য সেই আদর্শ বিক্রি করে শিব সেনা সোনিয়া সেনায় পরিণত হয়েছে। আমার অনুপস্থিতিতে যে গুন্ডারা আমার ঘর ভেঙেছে, তাদের দয়া করে সভ্য সমাজের অঙ্গ বলবেন না। সংবিধানের এত বড় অপমান করবেন না।”

আরও পড়ুন: রাফালের অন্তর্ভুক্তি হতেই বিশ্বকে কড়া বার্তা দিলেন প্রতিরক্ষা মন্ত্রী

উল্লেখ্য, গতকালই কঙ্গনার অফিস ভাঙা নিয়ে শিব সেনা সরকারের বিরোধিতা করেছিলেন জোটসঙ্গী NCP নেতা শরদ পওয়ার। শোনা গিয়েছে, আজ বিকেলে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা শিব সেনা নেতা উদ্ধব ঠাকরের  সঙ্গে দেখা করে এ বিষয়ে কথা বলবেন পওয়ার । সূত্রের খবর, কঙ্গনার অফিসের পর তাঁর খার এলাকার ফ্ল্যাটের নিয়েও অবৈধ নির্মাণের অভিযোগ আনতে চলেছে বিএমসি।

 

 

Related Articles

Back to top button
Close