fbpx
দেশপশ্চিমবঙ্গহেডলাইন

হাথরস কাণ্ডে ফের চাঞ্চল্যকর মোড়, ‘নির্যাতিতাকে মেরেছে ওদের পরিবারের লোকেরাই’.. দাবি এক অভিযুক্তের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: হাথরস কাণ্ড নিয়ে সরগরম রাজ্য রাজ্য রাজনীতি। একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে এই ঘটনায়। আর এই ঘটনাকে কেন্দ্র করে উত্তজনার পারদ চড়ছে।

তদন্ত করতে পুলিশ জানতে পারে ঘটনার আগে ১০৪ বার কথা হয়েছে নির্যাতিতার পরিবারের সঙ্গে অভিযুক্তের পরিবারের। এবার ঘটনায় ফের চাঞ্চল্যকর মোড়। নির্যাতিতার পরিবারের বিরুদ্ধে তাদের মেয়েকে হত্যা করার অভিযোগ তুলল চার অভিযুক্তের মধ্যে একজন। এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে সে হিন্দি ভাষায় একটি চিঠি লেখে। সেখানে সে দাবি করে নির্যাতিতার সঙ্গে তার আগে থেকে বন্ধুত্ব ছিল।কিন্তু তাঁর পরিবার এই সম্পর্কের বিরুদ্ধে ছিল।

আরও পড়ুন: মণীশ শুক্লা খুনের ঘটনায় সিআইডির হাতে গ্রেফতার আরও ১

ওরাই নিজেদের মেয়েকে মেরে আমাদের ফাঁসানোর চক্রান্ত করছে। এমন সন্দীপ দাবি করে ঘটনার দিন সে নির্যাতিতার সঙ্গে মাঠে দেখা করতে গিয়েছিল। তাঁর সঙ্গে ছিল তিন বন্ধু। সেই সময় তাঁর মা এবং ভাই আসে। এরপর তরুণী তাঁকে চলে যেতে বললে সে বাড়ি ফিরে আসে। এরপর আমরা মাঠ থেকে ফিরে আসি। পরে জানতে পারি ওঁর মা এবং ভাই মারধর করেছে। গুরুতর জখম হয়ে হাসপাতালে সে ভর্তি আছে। তবে আমরা মেয়েটির গায়ে হাত তুলিনি। এমনকী কোনওরকমের অন্যায় আচরণও করা হয়নি। পরিবার আমাদের মিথ্যাভাবে ফাঁসাতে চাইছে। ইতিমধ্যে আলিগড় জেলের এক অফিসার পুলিশ সুপারের কাছে চিঠি পাঠিয়েছে। এই চিঠির পরিপ্রেক্ষিতে শুরু হয়েছে তদন্ত।

Related Articles

Back to top button
Close