fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সীমান্তে ফেন্সিডিল পাচারের সময় বিএসএফের গুলিতে মৃত্যু হল পাচারকারীর

মিল্টন পাল, মালদা: রাতের অন্ধকারে ফেন্সিডিল পাচারের পথে বিএসএফের গুলিতে মৃত্যু হল পাচারকারীর। ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে মালদার কালিয়াচক থানার ভারত বাংলাদেশ সীমান্তবর্তী গোপালনগর বিওপির কাছে ভারত- বাংলাদেশ সীমান্তে। উদ্ধার হয়েছে ৭৫ বোতল ফেন্সিডিল মাদক কাফ সিরাপ। বাকি পাচারকারীদের খোঁজে তল্লাশী শুরু করেছে পুলিশ ও বি এস এফ।

মৃত পাচারকারীর নাম বাদশা শেখ (২৫)। বাড়ি মালদা জেলার ভারত-বাংলাদেশ সীমান্তের পার্শ্ববর্তী বাংলাদেশের চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মনাকষা ইউনিয়নের তেলকুপি গ্রামে। বিএসএফের পক্ষ থেকে এক প্রেস বিবৃতিতে জানানো হয়েছে এদিন গভীর রাতে তিনজন পাচারকারী ভারতীয় ভূখণ্ড গোপালনগর এলাকায় মাদক কাফ সিরাপ ফেনসিডিল পাচার করছিল। সেই সময় ওই এলাকার প্রহরার দায়িত্ব থাকা বিএসএফের মালদা সেক্টরের অধীন ২৪ নম্বর ব্যাটালিয়নের জওয়ানরা বাধা দিতে গেলে। এই পাচারকারীরা জাওয়ানদের আক্রমণ করে। সেই সময় বিএসএফ গুলি চালালে এই পাচারকারীর মৃত্যু হয়।

প্রেস বিবৃতিতে ২৪ নম্বর ব্যাটালিয়নের কমান্ডেন্ট অনিল কুমার হোটকার জানান, ঘটনাটি ঘটেছে ভারতীয় ভূখণ্ডে। মৃতদেহ ময়না ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কালিয়াচক থানায় বিএসএফের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। সীমান্তে বিএসএফ রীতিমতো সক্রিয় রয়েছে।

Related Articles

Back to top button
Close