fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ড্রাগ পাচার চক্রে নাম জড়াল কেরলের সিপিএম নেতার ছেলের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ড্রাগ মাফিয়াদের রমরমা রুখতে পথে নেমেছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো (NCB)। এবার এই ড্রাগ মাফিয়া চক্রে নাম জড়িয়ে পড়ল বাম নেতার ছেলের। ড্রাগ কারবারীদের সঙ্গে মোটা অঙ্কের টাকা লেনদেনের অভিযোগ উঠল ওই বাম নেতার ছেলের।
দিল্লী, মুম্বাই আর ব্যাঙ্গালুরুতে ড্রাগ মাফিয়াদের বিরুদ্ধে কোমর বেঁধে নেমেছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো (NCB)। ব্যাঙ্গালুরুর একটি ড্রাগ পাচার চক্রের মাস্টারমাইন্ড মোহম্মদ অনুপকে NCB  গ্রেফতার করেছিল গত সপ্তাহে।

[আরও পড়ুন- অবৈধ সম্পর্কের জেরে খুনের অভিযোগ এক চিকিৎসক]

মোহম্মদ অনুপের বয়ান থেকেই উঠে আসে কেরলের সিপিএম (CPM) নেতা আর অভিনেতা কোডিয়ারি বালাকৃষ্ণান (Kodiyeri Balakrishnan) এর ছেলে বিনেশ কোডিয়ারির (Binish Kodiyeri) নাম।  মোহম্মদ অনুপ জানায় যে, বিনেশ তাঁকে ২০১৫ সালে রেস্তোরাঁ খোলার জন্য ব্যাঙ্গালুরুর কমনহল্লিতে লিজে প্রোপার্টি দেওয়ার জন্য টাকা দিয়েছিল।

নিজের বয়ানে মোহম্মদ অনুপ জানায় যে, ২০১৩ সাল থেকে ব্যাঙ্গালুরুতে ড্রাগের অবৈধ ব্যবসা করছে সে। সে বিদেশী নাগরিকদের থেকে ড্রাগ ট্যাবলেট নিয়ে ভারতের বিভিন্ন শহরের  কলেজ ছাত্র-ছাত্রীদের বিক্রি করত। উল্লেখ্য, এই সিপিএম নেতার ওপর এক ছেলে বিনয় কোডিয়ারির (Binoy Kodiyeri) বিরুদ্ধে আর্থিক তছরুপের নানান অভিযোগ রয়েছে।

 

Related Articles

Back to top button
Close