fbpx
কলকাতাহেডলাইন

আমজনতার পাশে রাজ্য সরকার, দুঃস্থ করোনা রোগীদের বাড়িতে যাবে রান্না করা খাবার

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ রাজ্যের উদ্যোগে এবার দুঃস্থ করোনা রোগীদের বাড়ি বাড়ি পৌঁছে যাবে রান্না করা খাবার। সোমবার শুরু হচ্ছে এই কর্মযজ্ঞ। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই উদ্যোগে খুশি আমজনতা। ইতিমধ্যেই অসুস্থ করোনা রোগীদের দ্রুত আরোগ্য কামনার করে ফলের ঝুড়ি পাঠাচ্ছে মুখ্যমন্ত্রী। এবার যাবে রান্না করা খাবার।

রবিবার বাংলার গর্ব মমতা ট্যুইটার হ্যান্ডেল থেকে ট্যুইট করে এই খবর জানানো হয়েছে। ট্যুইটারে লেখা হয়, ‘রাজ্য পঞ্চায়েত এবং গ্রামীণ উন্নয়ন বিভাগ কলকাতা ও তার পার্শ্ববর্তী এলাকায় কোভিড-সংক্রমিত ব্যক্তিদের হোম ডেলিভারি পরিষেবার মাধ্যমে সুষম খাদ্য সরবরাহের সিদ্ধান্ত নিয়েছে’।

নবান্ন সূত্রে খবর, রাজ্যের প্রতিটি জেলাশাসককে নির্দেশ দেওয়া হয়েছে আর্থিকভাবে পিছিয়ে থাকা করোনা আক্রান্তদের পরিবারের জন্য বাড়িতে খাবার পৌঁছে দিতে। জেলা প্রশাসনের পাশাপাশি এই কাজ করবে রাজ্য পুলিশও। করোনায় আক্রান্ত কোনও মানুষ যাতে অভুক্ত না থাকেন, সেই পরিষেবা দিতেই আমজনতার পাশে দাঁড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কিছুদিন আগেই এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়। এই নির্দেশের কথা সাংবাদিকদের জানিয়েছিলেন  মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী। জানা গেছে, চাল, ডাল, মুড়ি, বিস্কুটের প্যাকেট পৌঁছে দেওয়া হবে। সেই সঙ্গে রান্না করা খাবারও। মানুষ ঠিকমতো খাবার পাচ্ছেন কিনা, সমস্ত দিকে থাকবে কড়া নজরদারি।   

 

 

 

Related Articles

Back to top button
Close