fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ইছাপুরে গঙ্গায় স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু ছাত্রের  

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: রাখি পূর্ণিমার সকালে পরিবারের সদস্যদের সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গিয়ে মৃত্যু হল দশম শ্রেণীর এক স্কুল ছাত্রের। মৃত ওই ছাত্রের নাম তন্ময় কাটিহার (১৬)। বাড়ি উত্তর ২৪ পরগনার ইছাপুর ইস্টল্যান্ড কোয়ার্টার এলাকায়। সোমবার সকালে তন্ময় তার পরিবারের সদস্যদের সঙ্গে রাখি পূর্ণিমা উপলক্ষে ইছাপুর নবাবগঞ্জের বিশ্বাস ঘাটে গঙ্গা স্নান করতে নেমেছিল। হঠাৎই পরিবারের অন্য সদস্যদের সামনেই সে জোয়ারের জলে তলিয়ে যেতে শুরু করে। পরিবারের অন্য সদস্যরা সেই দৃশ্য দেখে সঙ্গে সঙ্গে ওই ছাত্রকে উদ্ধার করতে পারেনি। সেইসময় সকালে গঙ্গার ঘাটে উপস্থিত মাঝিরা এবং গঙ্গায় স্নান করতে আসা অন্যান্যরা গঙ্গায় নেমে ওই ছাত্রকে ডুবে যাওয়ার কিছুক্ষন পরেই খুঁজতে শুরু করে।

[আরও পড়ুন- করোনা যোদ্ধাদের সম্মানিত করল নোয়াপাড়া থানার পুলিশ]

তারাই নবাবগঞ্জ এলাকারই গঙ্গা তীরবর্তী জলের নিচে থেকে উদ্ধার করে ডুবে যাওয়া ওই ছাত্রকে। ইছাপুর ফ্যাক্টরি হাসপাতালে নিয়ে যায় তন্ময় কাটিহার নামে ওই ছাত্রকে। সেখানে চিকিৎসকরা ওই ছাত্রকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয় ইছাপুর নবাবগঞ্জ এলাকায়। মৃতের পরিবার সূত্রে জানা গেছে, ওই ছাত্র ভাল সাঁতার কাটতে জানত না। রাখি পূর্ণিমা উপলক্ষে বাড়ির অন্যান্যদের সঙ্গে স্নান করতে গঙ্গায় নেমেছিল সোমবার সকালে।

ওই ছাত্রের মৃত্যুতে ইছাপুর নবাবগঞ্জ এলাকায় শোকের ছায়া নেমে আসে। নোয়াপাড়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে তা ময়না তদন্তের জন্য ব্যারাকপুর মর্গে পাঠায়। পুলিশ জানিয়েছে, সাঁতার না জেনে গঙ্গায় নেমে বিপদে পড়ে যায় ওই স্কুল ছাত্র। জলে ডুবেই তার মৃত্যু হয়েছে। ওই ছাত্রের মৃত্যুতে অস্বাভাবিক মৃত্যুর ঘটনার মামলা রুজু করে তদন্ত শুরু করেছে নোয়াপাড়া থানার পুলিশ ।

 

Related Articles

Back to top button
Close