fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লক্ষ্য  বিধানসভা ভোট,কাটোয়া-কেতুগ্রামে একাধিক কর্মসসূচী বিজেপির জেলা সভাপতির

দিব্যেন্দু রায়,কাটোয়া ও কেতুগ্রাম: ইংরাজীর নতুন বছর ঢুকতেই রাজ্যে বিধানসভা   ভোটের কাউন্টডাউন  শুরু হয়ে যাবে । তাই হাতে সময় খুব কম । এদিকে করোনার কারনে সভা সমাবেশের উপর নিষেধাজ্ঞা রয়েছে । ফলে সেভাবে জন সংযোগ করতে পারছে না রাজনৈতিক দলগুলি । তবে সংগঠনকে মজবুত করা বা ভোটের রননীতি ঠিক করার জন্য  সব দলই সাংগঠনিক বৈঠক চালিয়ে যাচ্ছে । পিছিয়ে নেই বিজেপিও । দলের বুথ স্তরের নেতা ও কর্মীদের উজ্জীবিত করতে লাগাতার সাংগঠনিক বৈঠক করে যাচ্ছেন পুর্ব বর্ধমান জেলায় বিজেপির সাংগঠনিক কাটোয়া জেলার সভাপতি কৃষ্ণ ঘোষ । পাশাপাশি চলছে জন সংযোগ। শনিবার কাটোয়া মহকুমা এলাকার একাধিক জায়গায় বিভিন্ন কর্মসুচীতে অংশ নিতে দেখা গেল বিজেপির পুর্ব বর্ধমান জেলা সভাপতিকে ।

এদিন কেতুগ্রাম বিধানসভার অন্তর্গত পাচুন্দিতে বিজেপির দলীয় কার্যালয়ে সাংগঠনিক বৈঠকে অংশ নেন কৃষ্ণ ঘোষ । দলীয় সুত্রে খবর,মুলত  ২০২১ এর  বিধানসভা নির্বাচনের আগে দলের বুথ স্তরের নেতৃত্বদের গাইড লাইন ঠিক করে দিতেই এই বৈঠকের আয়োজন করা হয় । প্রায় দিনভর বৈঠক চলার পর কাটোয়া বিধানসভার সুদপুর অঞ্চলে দলের ৪১ নম্বর মন্ডল এলাকায় যান কৃষ্ণবাবু । সেখানে  রায় পাড়া বাসস্ট্যান্ডে  একটি চায়ের দোকানে বসে ‘চায়ে পে চর্চা’য় অংশগ্রহন করেন তিনি । পরে এলাকার বাড়ি বাড়ি ঘুরে জনসংযোগ অভিযান চালান । পাশাপাশি সুদপুর গ্রামের পুরনো কার্যকর্তাদের বাড়িতে গিয়ে কুশল বিনিময় করেন কৃষ্ণবাবু ।

কৃষ্ণ ঘোষের কথায়, ‘আমাদের লক্ষ্য বুথস্তরের সংগঠনকে মজবুত করা । সেই লক্ষ্যে বুথে বুথে ঘুরে সাংগঠনিক বৈঠক করে যাচ্ছি । পাশাপাশি চলছে জন সংযোগ ৷  মানুষের সঙ্গে কথা বলে যেটা বুঝেছি তাতে দুর্নীতিগ্রস্থ তৃনমুলকে উৎখাত করতে মানুষ বদ্ধ পরিকর । একুশের নির্বাচনে তৃনমুল সরকারের পতন শুধু সময়ের অপেক্ষা ।’।

Related Articles

Back to top button
Close