fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

সাতসকালে ভেঙে পড়ল তিনতলা বাড়ি! এলাকায় আতঙ্ক

জেলা প্রতিনিধি, দাসপুর: সাতসকালেই পশ্চিম মেদিনীপুরের দাসপুরে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল তিনতলা পাকা বাড়ি। মোবাইলে ধরা পড়ল সেই বীভৎসতার দৃশ্য। ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর ২ ব্লকের নিশ্চিন্তপুর গ্রামের। শনিবার সাতসকালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই বাড়ির লোকেরা কিছুক্ষণ আগেই বুঝতে পেরে বাড়ি থেকে বের হতেই, বাড়িটি ভেঙে পড়ে বলে স্থানীয় সুত্রে খবর। অল্পের জন্য প্রাণহানি ঘটনা না ঘটলেও বাড়ির কোনও জিনিসপত্র উদ্ধার করতে পারেনি পরিবারের লোকজন। জানা যায় বেশ কয়েকদিন ধরেই গোমরাই খাল সংস্কারের কাজ করছিল সেচ দফতর। আর ওই গোমরাই খালের ধারে এলার বাসিন্দা পেশায় ব্যবসায়ী নিমাই সামন্তের বাড়ি।

গত কয়েকদিন ধরেই লাগাতার বৃষ্টির ফলে বাড়ির ভিত ধীরে ধীরে বসে যাচ্ছে বলেই পরিবারের লোকেরা অনুভব করে নিয়েছিলেন। আর এদিন সকালে পরিস্থিতি বেগতিক মনে হওয়ায় তারা বাড়ির বাইরে বেরিয়ে পড়ার কিছু পরেই বাড়িটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। ঘটনায় এলাকায় দেখা দেয় তীব্র আতঙ্কের বাতবরণ রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দাসপুর থানার পুলিশ।

যদিও এ বিষয়ে দাসপুর ২ নম্বর ব্লকের ভিডিও অনির্বাণ সাউ বলেন, বেশ কয়েকদিন ধরেই ওই খালটি সংস্কারে কাজ চলছিল। হঠাৎ করে ওই বাড়িটি ধসে পড়েছে। তবে পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close