fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দলের শোকজ হওয়া চার নেতাকে ক্লিনচিট দিল তৃণমূল

নিজস্বপ্রতিনিধি, ধূপগুড়ি: দলের শোকজ হওয়া চার নেতাকে ক্লিনচিট দিল তৃণমূল। শুক্রবার সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দিলেন জলপাইগুড়ি জেলা সভাপতি। শুক্রবার দুপুরে তৃণমূলের জলপাইগুড়ি জেলা কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে তৃণমূল কংগ্রেসের জলপাইগুড়ি জেলা সভাপতি কৃষ্ণ কুমার কল‍্যানী ঘোষনা করেন যে, যে চারজন তৃণমূল নেতাদের বিভিন্ন কারণে দল থেকে শোকজ করা হয়েছিল তাদের ফের স্বসন্মানে দলে আনা হল।যাদের শোকজ করা হয়েছিল তাদের বিষয়ে দল তদন্ত করেছিল। যাদের শোকজ করা হয়েছিল তাদের কাজ থেকে শোকজের বিষয়ে সন্তোষজনক উত্তর পেয়েছে দল। তাই দল তাদের শোকজ মুক্ত করল। এই মর্মে বৃহস্পতিবার রাতে কলকাতা থেকে একটি নির্দেশ এসেছে বলে জানান তিনি।

[আরও পড়ুন- টিউবওয়েল থেকে বেরোচ্ছে গ্যাস! আর সেই গ‍্যাস থেকে হচ্ছে রান্না, আজব ঘটনা পূর্ব মেদিনীপুরে]

যাদের শোকজ করা হয়েছিল তাদের মধ্যে ছিলেন ধূপগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ সিং(গুড্ডু)। এছাড়াও ছিলেন জেলার অসীম সরকার, রফিকুল ইসলাম, সৌমিত্র পাল(বাবন পাল)।

উল্লেখ্য, গত জুন মাসের শেষ সপ্তাহে দলের একটি শোকজ চিঠি এসে পৌঁছায় পুরসভার ভাইস চেয়ারম্যানের হাতে। সেই চিঠিতে দুর্নীতির অভিযোগ উল্লেখ করে ভাইস চেয়ারম্যান রাজেশ সিং এর কাছে উত্তর চাওয়া হয়েছিল বলে জানা যায়। তাতে আরও উল্লেখ ছিল যে, ভাইস চেয়ারম্যান নিজে ছাড়াও পুরসভার আরও চার কাউন্সিলার বিপ্লব ঘোষ, মুনমুন বোস, অরুপ দে এবং গৌতম বসাক ওই দুর্নীতিতে রয়েছে।শোকজ চিঠি হাতে পাওয়া মাত্রই ভাইস চেয়ারম্যান রাজেশ সিং তার উত্তর পাঠিয়ে দেন। এদিন জেলা সভাপতির তরফে এই সাংবাদিক সন্মেলনের মধ্যে দিয়ে শোকজ মুক্ত ঘোষনা করেন ভাইস চেয়ারম্যানকে।

 

Related Articles

Back to top button
Close