fbpx
দেশহেডলাইন

প্রতিবাদের মর্মান্তিক পরিণতি, কুপিয়ে খুন করা হল যুবককে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: প্রতিবাদের পরিণতি এত ভয়ঙ্কর হতে পারে তা মনে হয় কল্পনা করতে পারেনি রাজধানী। প্রতিবাদের শাস্তি হিসেবে প্রাণ হারাতে হল প্রতিবাদীকে। ঘটনার সূত্রপাত হল জোরে গান বাজানো নিয়ে। উত্তর পশ্চিম দিল্লির মহেন্দ্র পার্কের ঘটনা। খুব জোরে গান বাজানো নিয়ে প্রতিবাদ করেন এক যুবক। আর এই গান চালানোর প্রতিবাদ করায় ২৯ বছরের যুবককে প্রাণ হারাতে হল। ঘটনায় আহত আরও দু’জন। এই ঘটনায় হতবাক সাধারণ মানুষ।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃতের নাম সুশীল। মৃতের ভাই পুলিশকে জানিয়েছেন প্রতিবেশী আব্দুর সত্তারের বাড়িতে গান চলছিল। সুশীল এত জোরে গান বাজাতে বারণ করে। সেই নিয়ে গন্ডগোলের সূত্রপাত হয়। সাত্তার ও তাঁর চার ছেলে মিলে চড়াও হয় সুশীলের উপর। তাঁকে ছুরি দিয়ে পর পর আঘাত করতে থাকে। সাত্তারের স্ত্রী শাহজাহানও ঘটনার মধ্যে পড়ে আহত হন। তিনিও হাসপাতালে ভর্তি। এদিকে আগত সুশীল ও তাঁর ভাই অনিল স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি হন। সেখানেই সুশীলের মৃত্যু হয়। অনিলেন অবস্থা আশঙ্কাজনক, তাঁরও চিকিৎসা চলছে। সুশীলের আরও এক ভাই তিনি আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন: প্রতিমা নিরঞ্জনের আগেই পুড়ে ছাই সল্টলেকের একটি পুজো মণ্ডপ

মঙ্গলবার দুপুর সাড়ে তিনটে নাগাদ পুলিশের কাছে এই ঘটনার খবর যায়। পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশ এখনও পর্যন্ত সাত্তার ও তাঁর দুই সন্তানকে গ্রেফতার করেছে। বাকি দুজনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close