fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিরোধীদের আটকাতে তৃণমূল সরকার মিথ্যা মামলায় ফাঁসানোর পলিসি শুরু করেছে, অভিযোগ দিলীপের

দীপঙ্কর দে, ইসলামপুর: বিরোধীদের আটকাতে রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল সরকার খুন করার মিথ্যা মামলায় ফাঁসানোর সরকারি পলিসি শুরু করেছে বলে সোমবার রায়গঞ্জ থেকে শিলিগুড়ি ফেরার পথে ইসলামপুর বাস টার্মিনাসে বিজেপি নেতৃত্বদের সাথে চায়ের আড্ডায় রাজ্য সরকারকে আক্রমন করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

চোপড়ায় বিজেপি বুথ সভাপতির ভাইঝি ধর্ষন করে খুনের প্রসঙ্গে রাজ্য সভাপতি বলেন, এরাজ্যে এই সরকার থাকলে উলটপুরান চলবেই। যতদিন এখানে সরকার বদল হচ্ছে না ততদিন এখানকার মানুষ নিরাপদ নন। তাই আমরা সরকার বদলের চেষ্টা করছি।

পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলার নামই নেই, প্রতিদিন কোথাও না কোথাও কেউ খুন হচ্ছেন, দোষীর সাজা হয় না, মামলার চার্জশিট হয় না। রাজ্য সরকার তথ্য সামনে আসতে দিতে চায় না। যারা এসব করছে তারা তৃণমূলের পতাকা তলে দাঁড়িয়ে আছে। তাই হেমতাবাদের ঘটনায় সিবিআই তদন্তের দাবীতে সুপ্রীম কোর্টে যেতে হয়েছে। দারিভিটে দুটি ছাত্রকে খুন করেছে সেই কেস হাইকোর্টে রয়েছে। প্রতিবাদ করলে প্রতিরোধ করলে তাঁদের উপর পুলিশি অত্যাচার মারপিট হবে কেস খেতে হবে, আমরা গণতান্ত্রিক পদ্ধতিতে মানুষকে একত্রিত করে এই সরকার বদলের নিরন্তর চেষ্টা করে চলেছি।

এদিন বিজেপির জেলা সহ সভাপতি সুরজিৎ সেন, যুব মোর্চা নেতৃত্ব দুলাল নন্দী, পাপাই দে ও অনিকেত দাস সহ বহু নেতৃত্বদের পাশাপাশি মহিলা মোর্চার নেতৃত্বরাও উপস্থিত ছিলেন। ইসলামপুরে চায়ের আড্ডা সেরে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ শিলিগুড়ির উদ্যেশ্যে রওনা দেন।

Related Articles

Back to top button
Close