fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ক্রমশই উত্তপ্ত হয়ে উঠছে উপত্যকা, সন্ত্রাসী হামলা প্রাণ কেড়ে নিল ব্যাঙ্ক ম্যানেজারের

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: সন্ত্রাসী হামলায় উত্তপ্ত উপত্যকা। ফের ব্যাঙ্ক ম্যানেজার খুনে নতুন করে আতঙ্ক ছড়াল জম্মু-কাশ্মীর উপত্যকায়। ব্যাঙ্কের মধ্যে ঢুকে গুলি করে খুন করেই ছুটে পালিয়ে যায় হত্যাকারী। সিসি টিভি ফুটেছে এই মর্মান্তিক দৃশ্য সামনে এসেছে। নিহত ব্যাঙ্ক ম্যানেজারের নাম বিজয় কুমার। তিনি রাজস্থানের বাসিন্দা ছিলেন। কিছুদিন আগেই তিনি জম্মু-কাশ্মীরে স্থানান্তরিত হন। দেহাতি ব্যাঙ্কের ব্যাঙ্ক ম্যানেজার ছিলেন। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা জানান মৃত্যু হয়েছে বিজয় কুমারের।

জম্মু-কাশ্মীরের বিজেপির মুখপাত্র আলতাফ ঠাকুর জানিয়েছেন, ‘আবারও লজ্জাজনক এক জঙ্গি হামলার ঘটনা ঘটেছে। মৃত্যু হয়েছে এক ব্যক্তির। এলাকাই দেহাতি ব্যাঙ্কের ব্যাঙ্ক ম্যানেজার, রাজস্থানের বাসিন্দা বিজয় কুমার কুলগামে সন্ত্রাসীদের বুলেটের কবলে পড়েন৷ এখন সরকারি কর্মচারীদেরও টার্গেট করছে জঙ্গিরা। এটি একটি গুরুতর বিষয় এবং উদ্বেগের বিষয় হয়ে দাঁড়াচ্ছে। এই হামলা বন্ধ করার জন্য, এবার নিরাপত্তাবাহিনীর জোরদার পদক্ষেপ নেওয়া উচিত’।

ঘটনার তীব্র নিন্দা করেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা।

উল্লেখ্য, এর আগে স্কুল শিক্ষিকা রজনী বালা জঙ্গিদের হাতে নিহত হন। বদগামের চাদুরা এলাকায় লস্কর-ই-তৈয়বা জঙ্গিদের গুলি চালনায় নিহত হন টিভি শিল্পী আমরিন। ১২ মে মধ্য কাশ্মীরের বুদগাম জেলার চাদুরা এলাকায় রাহুল ভাট বলে এক ব্যক্তি নিহত হন।

Related Articles

Back to top button
Close