fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্য বিজেপির সহ সভাপতি করা হল সাংসদ অর্জুনকে, দেওয়া হল সাংগঠনিক দায়িত্ব

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: “২০২১ সালে বিজেপিকে বাংলার ক্ষমতায় আনতে দল আমাকে যে দায়িত্ব দিয়েছে আমি দলের শীর্ষ নেতাদের প্রতি কৃতজ্ঞ। বাংলাকে তৃণমূল ও পুলিশের অত্যাচার থেকে বাঁচাতে হবে।” বিজেপির রাজ্য সহ সভাপতির দ্বায়িত্ব পেয়ে ভাটপাড়ায় মজদুর ভবনে নিজের বাড়িতে সাংবাদিক বৈঠক করে একথাই বললেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং।

দায়িত্ব বাড়ল ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের। সোমবার বিজেপির নতুন রাজ্য কমিটির তালিকা ঘোষিত হয়। নতুন তালিকায় বিজেপির রাজ্য সহ সভাপতি মণ্ডলীর সদস্যদের মধ্যে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের নাম ঘোষিত হয়। বিজেপির সংগঠনকে শক্তিশালী করতেই সাংসদ অর্জুন সিংকে রাজ্য সহ সভাপতি নিযুক্ত করা হয়েছে বলে সূত্রের খবর। রাজ্য সহ সভাপতি মণ্ডলীর সদস্য হওয়ার পর নিজের প্রতিক্রিয়ায় ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, “কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব এবং রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্বকে ধন্যবাদ ওরা আমার উপর ভরসা রেখেছে। আমার একটাই কাজ ভারতীয় জনতা পার্টিকে শক্তিশালী করব। ব্যারাকপুরে বিজেপি যথেষ্ট শক্তিশালী।

এখানে পুলিশ আর তৃণমূলের দুষ্কৃতীরা এক সঙ্গে অত্যাচার করছে। এই অত্যাচারের হাত থেকে মানুষ বাঁচতে চায় । ২০২১ সালে বিধানসভা নির্বাচনে তৃণমূল ক্ষমতায় ফিরবে না। পুলিশ নিরপেক্ষ ভাবে কাজ করছে না । পুলিশকে ছাড়া তৃণমূল এখন শূন্য। পুলিশের সাহায্যেই ক্ষমতায় টিকে আছে তৃণমূল। আমাকে দল আগামীদিনে যে কাজ করতে বলবে সেই কাজ আমি করব। দলের শক্তি বৃদ্ধি করাই এখন একমাত্র লক্ষ্য আমার।”

Related Articles

Back to top button
Close