fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দিনে দুপুরে বাড়িতে চুরি করার সময় দুই মহিলা চোরকে ধরে ফেলল গ্রামবাসীরা

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: হাতে ভিক্ষার ঝুলি, পাড়ায় পাড়ায় ভিক্ষা করছে কিছু সাহায্য দিন না, আমার মেয়ের বিয়ের জন্য। বেশ কয়েকদিন যাবত এ ভাবেই ভিক্ষের নামে পরিবারের লোকজন বাড়িতে না থাকলে সেই সুযোগে বাড়ির জিনিসপত্র নিয়ে চম্পট দিত। বাদ সাধল শনিবার গ্রামবাসীরা চোর মা ও মেয়েকে ধরে ফেলল ফাঁকা বাড়িতে চুরি করার সময়। ঘটনাটি পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ব্লকের যোগীবেড় গ্রামে। দিনের বেলায় এমন ঘটনায় মানুষ হতবাক।

 

ধরা পড়ার সঙ্গে সঙ্গেই গ্রামের মেয়েরা কেউ ঝাঁটা, কেউ লাঠি, আবার কেউ চুলের মুঠি ধরে বেধড়ক মারধর করতে শুরু করে। মারধরের ফলে দুই মেয়ে চোর অর্থাৎ মা ও মেয়ে স্বীকার করে তারা ভিক্ষের নামে সুযোগ পেলেই বাড়িতে যা থাকে তা নিয়ে চম্পট দিত। এলাকার প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ী জানা যায় সকাল দশটা নাগাদ দুই মহিলা চোর দেউলিয়া, কুশাড়,পুলশিটার বিভিন্ন স্থানে ভিক্ষে করার পর বেলা সাড়ে ১১টা নাগাদ যোগীবেড়ের সামন্ত পাড়ায় ভিক্ষা করতে আসে, সেই সময় একটি বাড়িতে কোন লোকজন না থাকায় সেই সুযোগে বাড়িতে প্রবেশ করে পিতলের থালা বাটি নিতে শুরু করে। চুরি করার সময়তেই বাড়ির মালিক এসে পড়ায় হাতেনাতে ধরে ফেলে ওই দুই মহিলা চোরকে।

চিৎকার-চেঁচামেচিতে পাড়ার লোকজন ছুটে আসে,মহিলা চোরকে তারাই মারতে শুরু করে। প্রচণ্ড মারধোরের পরেও ওই দুই মহিলা চোরের নাম ও বাড়ি ভিন্ন সময়ে ভিন্ন কথা বলতে শোনা যায়। স্থানীয় প্রশাসনকে খবর দেওয়া হয়। সকালে এমন ঘটনা ঘটায় এলাকায় রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Related Articles

Back to top button
Close